শাকিব খান এবার ডিবি কার্যালয়ে

যে প্রযোজক নানা অভিযোগ তুলেছেন, তার বিরুদ্ধে ব্যবস্থা চাইছেন এই চিত্রনায়ক।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 March 2023, 01:38 PM
Updated : 19 March 2023, 01:38 PM

একজন প্রযোজক অভিযোগ তোলার পর তার বিরুদ্ধে গুলশান থানায় মামলা করতে গিয়ে বিফল হওয়ার পর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে দেখা গেল চিত্রনায়ক শাকিব খানকে।

রোববার বিকালে ঢাকার রমনায় ডিবি কার্যালয়ে উপস্থিত হন শাকিব। তিনি সেখানে কয়েক ঘণ্টা ছিলেন। অতিরিক্ত কমিশনার হারুণ অর রশিদের সঙ্গে দেখা করেন তিনি।

গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার (উত্তর) খোন্দকার নুরুন্নবী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “আমরা তার অভিযোগ শুনেছি, বিস্তারিত পরে জানান হবে।”

এবিষয়ে শাকিব খানের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

প্রবাসী প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে মামলা করতে শনিবার রাতে গুলশান থানায় গিয়েছিলেন এই চিত্রনায়ক। তবে পুলিশ মামলা নেয়নি।

থানার পরিদর্শক (তদন্ত) শাহনুর রহমান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “শাকিব খান একজন প্রযোজকের বিরুদ্ধে থানায় যে অভিযোগ নিয়ে এসেছেন, এগুলো অনেক আগের। তাকে (শাকিব খান) টাকা লেনদেন, দেন-দরবার ধরনের এসব অভিযোগ নিয়ে আদালতে যেতে বলা হয়েছে।”

সম্প্রতি শাকিব খানের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনে চলচ্চিত্র সংশ্লিষ্ট সংগঠনগুলোকে অভিযোগ দেন অস্ট্রেলিয়া প্রবাসী রহমত উল্লাহ। তার ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমায় শাকিব অভিনয় করছেন।

শুটিংয়ে ঠিকমতো না এসে আর্থিক ক্ষতি সাধনের পাশাপাশি সিনেমার সহ প্রযোজককে শাকিব খান ধর্ষণ করেন বলেও অভিযোগ করে রহমত উল্লাহ।

Also Read: অভিযোগ নিয়ে শাকিব খানের সঙ্গে ‘কথা বলার চেষ্টা’ করবেন নিপুণ