কী হতে চেয়ে কী হলেন খুরানা!

অনূর্ধ্ব-১৯ জেলা পর্যায়ে ক্রিকেট খেলেছেন খুরানা

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Nov 2023, 02:58 AM
Updated : 2 Nov 2023, 02:58 AM

বলিউডে ভিন্ন ঘরানার সিনেমা করে পরিচিতি পাওয়া অভিনেতা আয়ুষ্মান খুরানা হতে চেয়েছিলেন চিকিৎসক, কিন্তু জীবন কাটাচ্ছেন অভিনয় শিল্পী হয়ে। অভিনয়ে আসার আগে আরও একটি কাজ করতেন তিনি, যা ছিল ভীষণ পছন্দের। সেখান থেকেও সরে আসতে হয়েছে তাকে।

খুরানার পুরনো জীবনের সেই কথা প্রকাশ করেছে পিংকভিলা। ক্রিকেট বিশ্বকাপের এই মৌসুমে খেলার প্রতি আবেগ নিয়ন্ত্রণ করতে না পেরে খুরানা মাইক্রো ব্লগিং সাইট এক্সে বলেছেন, তিনি ক্রিকেটের দারুণ ভক্ত এটা সবার জানা। যা জানা নেই, সেটি হল অনূর্ধ্ব-১৯ জেলা পর্যায়ে ক্রিকেট খেলেছেন তিনি।

ক্রিকেট খেলা না ছাড়লে অভিনেতা নয়, ক্রিকেটারই হতেন বলেও বিশ্বাস করেন ‘ড্রিম গার্ল’, ‘বাধাই হো’, ‘ডক্টর জি’ খ্যাত এই বলিউড তারকা।

খুরানা বলেন, অবসরে মানুষ বেড়াতে যায় বা বিশ্রাম নেয়। আর তিনি সময় পেলে ক্রিকেট খেলা দেখেন। বিশেষ করে ভারতের ম্যাচ যেদিন থাকে, তার চেষ্টা থাকে অন্য কাজ হাতে না নেওয়ার।

এই বিশ্বকাপে ভারতের ম্যাচগুলো দেখার চেষ্টা করেছেন খুরানা। ক্রিকেট এবং ভারতীয় ক্রিকেট টিমের রীতিমত ‘আসক্ত ভক্ত’ তিনি।

কিছুদিন আগে খবর আসে, ক্রিকেটার সৌরভ গাঙ্গুলির যে বায়োপিক পর্দায় আসছে আগামীতে, তাতে সৌরভ হয়েছেন খুরানা। সৌরভও বাঁহাতি, খুরানাও। সৌরভের চরিত্রে খুরানাকে নির্বাচন করার এটা একটা বড় কারণ। ডিসেম্বর থেকে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

শুরুতে সৌরভের চরিত্রে রাণবীর কাপুরের অভিনয়ের কথা শোনা গিয়েছিল।সিনেমাটি পরিচালনা করছেন রজনীকান্তের কন্যা ঐশ্বরিয়া রজনীকান্ত।

‘বেরেলি কি বরফি’, ‘বাধাই হো’ থেকে ‘ড্রিম গার্ল’-সোশ্যাল কমেডি ঘরানার সিনেমায় টানা সাফল্য পেয়েছেন খুরানা। এছাড়া ‘ডক্টর জি’ এবং কিছুদিন আগে মুক্তি পাওয়া ‘ড্রিম গার্ল টু’ সিনেমা করে জনপ্রিয়তা পান তিনি।