‘সিংহাম’ এর সেটে আহত অজয়

ভিলে পার্লেতে শুটিং চলাকালীন একটি মারামারির দৃশ্যে অভিনয় করার সময় চোখে-মুখে আঘাত লাগে অজয়ের।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Dec 2023, 03:56 AM
Updated : 5 Dec 2023, 03:56 AM

আরও একবার অ্যাকশন প্যাকড অবতারে দেখা যাবে বলিউড অভিনেতা অজয় দেবগনকে। তাই আজকাল ‘সিংহাম এগেইন’ এর সেটেই বেশি সময় কাটাচ্ছেন তিনি। আর সেখানেই বড়সড় দুর্ঘটনার মুখোমুখি হলেন নায়ক।

ভিলে পার্লেতে চলছিল রোহিত শেঠি পরিচালিত ‘সিংহাম এগেইন’ এর শুটিং। আর সেখানে একটি মারামারির দৃশ্য শুট করার সময় অজয়ের চোখে-মুখে আঘাত লেগেছে বলে হিন্দুস্তান টাইমস বাংলা বলেছে।

জানা গেছে, আচমকা ব্যথা পাওয়ায় কয়েক ঘণ্টার বিরতি নিয়েছিলেন অজয়। চিকিৎসা নেওয়ার পর কিছুতেই সময় নষ্ট না করে খানিক বিশ্রাম নিয়েই ফেরেন সেটে।

আরও বেশকিছুদিন 'সিংহাম এগেইন এর টিম ফিল্ম সিটিতে টানা শুটিং চালিয়ে যাবে।

‘সিংহাম’ সিনেমার তৃতীয় কিস্তির নাম ‘সিংহাম এগেইন’। এখানে দুর্ধর্ষ পুলিশ অফিসার অজয় দেবগন, অক্ষয় কুমার এবং রাণবীর সিং ও তার সহধর্মিনী দীপিকাকে এনেছেন নির্মাতা রোহিত শেঠি। দীপিকা সিনেমায় অজয়ের বোনের চরিত্রে এসেছেন। এছাড়া আরও আছেন কারিনা কাপুর।

২০১১ আসলে 'সিংহাম' সিনেমা দিয়ে ব্যাপক জনপ্রিয়তা পান নির্মাতা রোহিত। 'সিংহাম' সিনেমায় সাফল্যের পর তাকে কেউ কেউ ‘কিং অব অ্যাকশন’ উপাধিও দেন। ওই সিনেমার সিক্যুয়েল হল 'সিংহাম রিটার্নস', সেটিও ব্যবসা সফল, যা মুক্তি পেয়েছিল ৯ বছর আগে।

শেঠি তিনটি সিনেমাতেই পুলিশ অফিসারকে মূল চরিত্রে এনেছেন। 'সিংহাম' এ ছিলেন অজয় দেবগণ। 'সিম্বা' সিনেমা দিয়ে ফের এই ধারায় আত্মপ্রকাশ করেন শেঠি, সেখানে পুলিশ অফিসার হন রাণবীর সিং।

'সিম্বা' ও 'সিংহাম' এর পর শেঠি হাত দেন ‘সূর্যবংশী’ চলচ্চিত্রে। সেখানেও কেন্দ্রীয় চরিত্রে একজন পুলিশ অফিসার। তাতে অভিনয় করেন অক্ষয় কুমার। আর তৃতীয় কিস্তিতে পুলিশ অফিসার হিসেবে অজয়, রাণবীর ও অক্ষয়ের সঙ্গে যোগ দিয়েছেন দীপিকা।