মালাইকা ‘অন্তঃস্বত্ত্বা’- খবর দেখে ক্ষুব্ধ অর্জুন

মালাইকার অন্তঃস্বত্ত্বা হওয়ার খবরটি গুজব বলেই উড়িয়ে দিচ্ছেন তারা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Nov 2022, 04:25 PM
Updated : 30 Nov 2022, 04:25 PM

সালমান খানের ভাইয়ের সঙ্গে বিচ্ছেদ গড়িয়ে অর্জুন কাপুরের বাহুলগ্না হওয়ার পর থেকে নানা কথা শুনতে হচ্ছে মালাইকা অরোরাকে।

এবার এই বলিউড তারকাকে নিয়ে গুজব ছড়িয়েছে যে তিনি অন্তঃস্বত্ত্বা। তা দেখে বিরক্তি প্রকাশ করেছেন মালাইকা, আর অর্জুন তো রীতিমতো ক্ষেপে গেছেন।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, মালাইকার অন্তঃস্বত্ত্বা হওয়ার খবর একটি সংবাদ মাধ্যমে প্রকাশের পর তা অসত্য বলে উড়িয়ে দিয়েছেন তার পরিবারের এক সদস্য।

ওই সংবাদ মাধ্যমের একটি স্ক্রিনশট সোশাল মিডিয়ায় শেয়ার করে অর্জুন লিখেছেন, “এতটা নিচে নামতে পারলেন। প্রচণ্ড রকমের অপ্রত্যাশিত, অনুভূতিহীন এবং পুরোপুরি অনৈতিকভাবে নোংরা খবরটি লিখেছেন আপনারা।”

সাংবাদিকদের উপর ক্ষোভ ঝেড়ে এই বলিউড অভিনেতা আরও লিখেছেন, “এই সাংবাদিক নিয়মিত এই ধরনের লেখা লিখছে এবং পারও পেয়ে যাচ্ছে। এই ভুয়া সংবাদগুলোকে উপেক্ষা করলে পুরো মিডিয়ায় তা ছড়িয়ে পড়বে। এক পর্যায়ে তা সত্য হয়ে ওঠে। এসব করবেন না। আমাদের ব্যক্তিগত জীবন নিয়ে খেলবেন না।”

অর্জুনের স্টোরি শেয়ার করে মালাইকা লিখেছেন, “ভীষণ জঘন্য।”

আরবাজ খানের সাবেক স্ত্রী মালাইকা কয়েক বছর ধরে ‘লিভ ইন’ করছেন শ্রীদেবীর স্বামী বনি কাপুরের আগের স্ত্রীর ছেলে অর্জুন কাপুরের সঙ্গে।

৪৯ বছর বয়সী মালাইকার সঙ্গে ৩৭ বছর বয়সী অর্জুনের প্রেম সোশাল মিডিয়ায় অনেকের আক্রমণের লক্ষ্যবস্তু। এক সন্তানের জননী মালাইকাকে এনিয়ে নিয়মিতই ট্রলের শিকার হতে হচ্ছে।

মালাইকা বর্তমানে স্ট্রিমিং প্ল্যাটফর্মে আত্মপ্রকাশের প্রস্তুতি নিচ্ছেন। শিগগিরই ‘মুভিং ইন উইথ মালাইকা’ নামের একটি রিয়েলিটি সিরিজে দেখা যাবে তাকে। এ শোতে তার ছেলে আরহানকেও অভিনয় করতে দেখা যাবে।

অন্যদিকে এক ভিলেন রিটার্নস-এ অভিনয় করেছেন অর্জুন কাপুর। ভূমি পেডনেকারের বিপরীতে ’দ্য লেডিকিলার’-এও অভিনয় করতে দেখা যাবে এই অভিনেতাকে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক