বছর ঘুরে আবার ‘কোক স্টুডিও বাংলা কনসার্ট’

‘কোক স্টুডিও বাংলা’ জানিয়েছে, মূল অনুষ্ঠানট শুরু হবে সন্ধ্যা ৬টায়। তবে কনসার্টের দরজা খুলবে দুপুর দেড়টায়।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Nov 2023, 08:35 AM
Updated : 1 Nov 2023, 08:35 AM

‘নাসেক নাসেক’, ‘কথা কইয়ো না’ থেকে শুরু করে কোক স্টুডিওর দুই সিজনের জনপ্রিয় সব গানের পসরা নিয়ে ত্রিশ জনের বেশি শিল্পী ফের আসছেন স্টুডিওর বাইরে, খোলা কনসার্টে। 

আগামী ১০ নভেম্বর ঢাকার আর্মি স্টেডিয়ামে হবে 'কোক স্টুডিও বাংলা লাইভ কনসার্ট। 

বিজ্ঞপ্তিতে ‘কোক স্টুডিও বাংলা’ জানিয়েছে ওই দিন মূল অনুষ্ঠানট শুরু হবে সন্ধ্যা ৬টায়। তবে কনসার্টের দরজা খুলবে দুপুর দেড়টায়।

‘কোক স্টুডিও বাংলা’ ভিন্ন ধরনের সংগীতায়োজনে গানের রেকর্ড করে। নতুন-পুরনো গান, দেশের গান, নজরুল গীতি-রবীন্দ্র সংগীতও করা হয় গানের এই অনলাইন প্ল্যাটফর্মে। 

‘কোক স্টুডিও বাংলায়’ দেশের স্বনামধন্য শিল্পীরা যেমন এসেছেন, তেমনি পরিচিতির আলোর বাইরে থাকা শিল্পীদেরও নতুন করে পরিচিয় করিয়ে দিয়েছে ‘কোক স্টুডিও বাংলা’। 

কোক স্টুডিও বাংলা বলছে, ২০২২ সালের ফেব্রুয়ারি মাসে যাত্রা শুরু করার পর দুই সিজনে প্রায় ১০০ জন গায়ক ও শিল্পীকে নিয়ে ২২টি গান প্রকাশ করেছে তারা। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, দুই সিজন জুড়ে ভক্তরা এই প্ল্যাটফর্মের প্রতি তাদের ভালোবাসা জানিয়েছেন। তাদের এই সমর্থন ও ভালোবাসায কৃতজ্ঞতা জানাতে ‘কোক স্টুডিও বাংলা লাইভ কনসার্ট’ এর আয়োজন করা হয়েছে দ্বিতীয়বারের মত। এর আগে গত বছর প্রথমবার কনসার্ট করেছিল কোক স্টুডিও বাংলা।

কনসার্টে থাকবেন যারা 

কনসার্টের থাকছেন গায়ক শায়ান চৌধুরী অর্ণব, অনিমেষ রায়, পান্থ কানাই, মমতাজ বেগম, মিজান রহমান, ঋতু রাজ, সানজিদা মাহমুদ নন্দিতা, নিগার সুলতানা সুমি, গানের দল জালালি সেট, রিপন কুমার সরকার (বগা), সুনিধি নায়েক, সৌম্যদীপ শিকদার (মুর্শিদাবাদী), কানিজ খন্দকার মিতু, মো. মাখন মিয়া, রুবাইয়াত রেহমান, জান্নাতুল ফেরদৌস আকবর, শানিলা ইসলাম।

আরও থাকছেন আরমীন মুসা ও ঘাসফড়িং কয়্যার, রিয়াদ হাসান, পল্লব, মেঘদল, জহুরা বাউল, সোহানা (ডটার অফ কোস্টাল), মুকুল মজুমদার ঈশান, প্রীতম হাসান, ইসলাম উদ্দিন পালাকার, ফজলু মাঝি, ইমন চৌধুরী, এরফান মৃধা শিবলু, আলেয়া বেগম, ফুয়াদ আল মুক্তাদির, বাপ্পা মজুমদার এবং হামিদা বানুসহ দুই সিজনের বেশিরভাগ শিল্পী।  

বিশেষ অতিথি হয়ে আসছেন এলিটা করিম, শুভ (ডি রকস্টার), আনিকা এবং অনুরাধা মণ্ডল। হাতিরপুল সেশনস, লালন ব্যান্ড থাকবে কনসার্টে।

যেভাবে মিলবে কনসার্টের টিকেট 

কোক স্টুডিও বাংলা লাইভ কনসার্টের টিকেট পাওয়ার জন্য কোকা-কোলার লিমিটেড এডিশন আইসিসি মোড়কের ৬০০ মি.লি. অথবা ১.২৫ লিটার বোতল সংগ্রহ করতে হবে।  

বোতলের মোড়ক তোলার পর ইউনিক কোড পাওয়া যাবে। 

কিউআর কোডগুলো স্ক্যান করে এবং প্রতিটি বোতলের মোড়কের পেছনে থাকা ইউনিক কোড প্রবেশ করে ভোক্তারা একটি ডিজিটাল কয়েন পাবেন।  

৫টি ডিজিটাল কয়েন সংগ্রহ করে কোক স্টুডিও বাংলা লাইভ কনসার্টের টিকেট জেতা যাবে। ভোক্তারা চাইলে আইসিসি ওয়ার্ল্ড কাপ কয়েনের মাধ্যমেও টিকেট সংগ্রহ করতে পারবেন। 

এছাড়া, টিকেট সংগ্রহ করার জন্য ফুডপ্যান্ডা’র মাধ্যমে ৬০০ টাকা মূল্যের খাবার অর্ডার করে এবং একইসাথে, একই দিনে প্যান্ডামার্ট-এর মাধ্যমে দুটি ৬০০ মি.লি. অথবা একটি ১.২৫ লিটার কোকা-কোলা বোতল অর্ডার করলে একটি কনসার্ট টিকেট পেতে পারেন। 

বার্গার কিং, ম্যাডশেফ, ডিগার, পাগলা বাবুর্চি, হারফি, ক্রিস্প, চিজ, সিপি ফাইভ স্টার ও চিলক্স থেকে কোকা-কোলা কম্বো মিল কিনলেও টিকেট পাওয়া যাবে। 

এছাড়াও, কোক স্টুডিও বাংলা’র ভক্তরা Tickify.com থেকেও টিকেট কিনতে পারবেন।