অক্ষয় শোনালেন এক, ভক্তরা শোনাল আরেক

অক্ষয় চাইছেন নতুন কিছু আনতে, ভক্তরা চাইছেন পুরনো রূপে দেখতে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Nov 2022, 04:42 PM
Updated : 15 Nov 2022, 04:42 PM

পরপর কয়েকটি সিনেমা ফ্লপ করার পর এবার নতুন কিছু আনার ইঙ্গিত অক্ষয় কুমার দেওয়ার পর ভক্তরা চাইলেন তাকে পুরনো রূপে দেখতে।

গত কয়েক বছর ধরে টানা হিট সিনেমা বলিউডে উপহার দেওয়া অক্ষয়ের দিনকাল এখন ভালো যাচ্ছে না। এ বছর মুক্তি পেয়েছে চারটি সিনেমা, সবগুলোই ফ্লপ।

কাজের প্রতি অক্ষয়ের দায়বদ্ধতা নিয়েও উঠেছে প্রশ্ন। সম্প্রতি এক মঞ্চে অক্ষয়ের সঙ্গে থাকা দক্ষিণী তারকা রাম চরণ তো বলেই বসেন “আর আর আর সিনেমার একটা শট নিতে আমার ৩৫ দিন সময় লেগেছিল, অন্য দিকে স্যারের (অক্ষয়ের) তো একটা সিনেমাই ৩০ দিনে করে ফেলেন।”

টানা ব্যর্থতার পর অক্ষয় তার পারিশ্রমিকও কমিয়ে ধরছেন বলে খবর এসেছে। এর মধ্যেই মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি ভিডিও করে তিনি নতুন কিছু আনার ইঙ্গিত দেন।

টাইমস অব ইন্ডিয়া লিখেছে, ভিডিওটিতে অক্ষয়কে তার ব্যক্তিগত কেশচর্চাকারীর সঙ্গে দেখা গেছে। অভিনেতা তাকে নতুন কী আসছে, তা অনুমান করতে বললে তিনি কিছু অনুমানে ব্যর্থ হন।

এরপর একই প্রশ্ন ভক্তদের উদ্দেশে ছুড়ে দেন অভিনেতা। ভক্তদের অনুমান করতে বলেন নতুন কী এমন আসছে, সিনেমা, শো বা নাকি অন্য কিছু?

কিন্তু নেটিজেনদের অনুমান রেখে অনুরোধে ব্যস্ত হয়ে পড়ার খবর দিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

ওই পোস্টের মন্তব্য ভরে যায় প্রিয় অভিনেতাকে প্রিয় ভূমিকায় দেখার আবদারে। একজন লেখেন, “স্যার প্লিজ হেরা ফেরি-তে অভিনয় করেন।” ভক্তদের অনেকেরই ধারণা, রাজু ছাড়া ‘হেরা ফেরি’ সম্ভব নয়।

কিছুদিন আগে টুইটারে এক ভক্তের প্রশ্নে পরেশ রাওয়াল জানান, অক্ষয়ের পরিবর্তে কার্তিক আরিয়ানকে ‘হেরা ফেরি ৩’ এ দেখা যাবে। পরে অবশ্য অক্ষয় নিজেও স্বীকার করেছেন যে সিকুয়েলের তৃতীয় সিনেমায় থাকছেন না তিনি।

অক্ষয় আগামী বছর টাইগার শ্রফের সঙ্গে ‘বড় মিয়া ছোট মিয়া’র শুটিং শুরু করবেন।