মালাইকা যাকে ‘হ্যাঁ’ বলেছিলেন

ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকে স্ট্রিমিং প্ল্যাটফর্ম ডিজনি হটস্টারে দেখা যাবে ‘মুভিং ইন উইথ মালাইকা’

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Nov 2022, 01:05 PM
Updated : 11 Nov 2022, 01:05 PM

ইনস্টাগ্রামে এক পোস্টে বলিউড তারকা মালাইকা আরোরা লিখেছিলেন– 'আমি হ্যাঁ বলেছি'; তার সেই পোস্ট উসকে দিয়েছিল নানা জল্পনা। অবশেষে রহস্য খোলাসা করলেন এ অভিনেত্রী নিজেই।

তিনি জানালেন, ‘মুভিং ইন উইথ মালাইকা’ নামে নতুন একটি রিয়ালিটি শোতে দেখা যাবে তাকে; ওই শো কর্তৃপক্ষকেই তিনি ‘হ্যাঁ’ বলেছিলেন।

হিন্দুস্তান টাইমস জানায়, কিছু দিন আগে সোশ্যাল মিডিয়ায় ‘আমি হ্যাঁ বলেছি’ লিখে সেই পোস্ট দেন মালাইকা। তাতে অর্জুন কাপুরের সঙ্গে তার বাগদানের গুঞ্জন শুরু হয়ে যায়।

অনেকে ভেবে বসেন, তিন বছর প্রেমের পর প্রেমিক অর্জুন কাপুরকে বুঝি এবার বিয়ের সম্মতি দিলেন মালাইকা।

সেই পোস্টের কারণ মালাইকা ব্যাখ্যা করেছেন ইনস্টাগ্রামের নতুন পোস্টে। তিনি লিখেছেন, “আমি আমার নতুন রিয়েলিটি শো #হটস্টারস্পেশাল#মুভিংউইথমালাইকা’তে কাজ কররা জন্য স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘জিজনিপ্লাস হটস্টার‘কে সম্মতি জানিয়ে ‘হ্যাঁ’ বলেছিলাম। আপনারা আসলে কী ভেবেছিলেন? ওই শোতে ব্যক্তি মালাইকাকে প্রথমবারের মত দেখবেন আপনারা।“

বলিউড তারকা সালমান খানের ভাই আরবাজ খানের স্ত্রী ছিলেন মালাইকা। সেই সম্পর্ক চুকেবুকে গেছে বেশ কয়েক বছর আগে। এখন তিনি বনি কাপুরের ছেলে অর্জুনের সঙ্গে আছেন ‘লিভ-ইনে’।

৫ ডিসেম্বর থেকে স্ট্রিমিং প্ল্যাটফর্ম ডিজনি হটস্টারে দেখা যাবে ‘মুভিং ইন উইথ মালাইকা’। সেখানে মালাইকা নিজের সম্পর্কে খোলামেলা কথাবার্তা বলবেন। তাতে উঠে আসবে তার অতীত, বর্তমান। মিলবে ভবিষ্যতের আভাসও। অনুষ্ঠানে অতিথি হয়ে আসবেন মালাইকার পরিবারের সদস্য এবং বন্ধুরা।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক