নির্বাচনী প্রচারে গিয়ে দুর্ঘটনায় মিঠুনের গাড়ি

রাজনৈতিক কর্মসূচি শেষে বাঁকুড়া থেকে আসানসোলে যওয়ার পথে দুর্ঘটনায় পড়ে বিজেপি নেতা অভিনেতা মিঠুনের গাড়িবহর।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Nov 2022, 06:26 AM
Updated : 27 Nov 2022, 06:26 AM

এক সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে সড়ক দুর্ঘটনার কবলে পড়েছে কলকাতার অভিনেতা মিঠুন চক্রবর্তীর গাড়ি।

দুর্ঘটনায় গাড়িটি ক্ষতিগ্রস্ত হলেও তিনি অক্ষত রয়েছেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো।

আনন্দবাজার জানিয়েছে, শনিবার রাজনৈতিক কর্মসূচি শেষে বিজেপি নেতা ও অভিনেতা মিঠুনের গাড়িবহর বাঁকুড়া থেকে আসানসোলে যাচ্ছিল। পথে বিষ্ণুপুর পার হওয়ার পর তার গাড়িটি দুর্ঘটনায় পড়ে।

Also Read: বিধানসভা ভোটের আগে বিজেপিতে অভিনেতা মিঠুন চক্রবর্তী

মিঠুনের গাড়ির সামনে ও পেছনে ছিল নিরাপত্তারক্ষীদের গাড়ি। রাস্তায় হঠাৎ করে একটি সাইকেল ওই বহরের প্রথম গাড়িটির সামনে পড়ে যায়। সাইকোল আরোহীকে বাঁচাতে গিয়ে সামনের গাড়িটি ব্রেক কষলে পেছনে থাকা মিঠুনের গাড়ি ওই গাড়িকে ধাক্কা দেয়। এবং মিঠুনের গাড়ির পেছনে থাকা নিরাপত্তারক্ষীদের গাড়িওটি গিয়ে ধাক্কা খায় মিঠুনের গাড়ির সঙ্গে।

এতে সামনের এবং পেছনের দুই গাড়ির মধ্যে পড়ে ক্ষতিগ্রস্ত হয় মিঠুনের গাড়ি। তবে মিঠুন ও তার সঙ্গে থাকা লোকজনের কারও কোনো ক্ষতি হয়নি বলে জানিয়েছে আনন্দবাজার।

পরে ওই ক্ষতিগ্রস্ত গাড়ি নিয়েই দুর্গাপুরে পৌঁছান মিঠুন।

অভিনয় এবং বিভিন্ন ধরনের রিয়েলিটি শোয়ের সঞ্চালনার পাশাপাশি রাজনীতিতেও সক্রিয় আছেন ভারতীয় এই অভিনেতা। গত বছর মার্চে কলকাতার ব্রিগেড ময়দানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সমাবেশের মঞ্চে আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দেন তিনি।

আগামী বছরের শুরুর দিকে পশ্চিমবঙ্গের পঞ্চায়েত নির্বাচন। ওই নির্বাচনে বিজেপির পক্ষ থেকে রাজ্যের বিভিন্ন নির্বাচনী এলাকা চষে বেড়াচ্ছে মিঠুন।

এ নায়ককে বড় পর্দায় শেষ দেখা গেছে ‘দ্য কাশ্মীর ফাইলস’ সিনেমায়। এছাড়া রিয়েলিটি শো ‘সারেগামাপা লিটল চ্যাম্প’এর একটি বিশেষ পর্বেও তিনি উপস্থিত হয়েছিলেন।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক