তাপস-বুবলীর ‘প্রেম নিয়ে পোস্ট’, যা বললেন মুন্নী

ভাইরাল হওয়া পোস্টে মুন্নী বলেছেন, তার সংসার ধ্বংস করছেন বুবলী।

গ্লিটজ প্রতিবেদক
Published : 4 Nov 2023, 10:31 AM
Updated : 4 Nov 2023, 10:31 AM

গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কণ্ঠশিল্পী কৌশিক হোসেন তাপসের সঙ্গে চিত্রনায়িকা শবনম বুবলী ‘প্রেম করছেন’ ফেইসবুক পোস্টের এমন একটি স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

তবে যার পেইজ থেকে ওই পোস্ট ছড়িয়েছে, সেই গান বাংলার চেয়ারম্যান ফারজানা মুন্নী বলেছেন, তার ফেইসবুক ‘হ্যাকড’ হয়েছে।

তাপস-বুবলীর প্রেম সংক্রান্ত পোস্টটি তার দেওয়া নয় বলে দাবি করেছেন মুন্নী।

ভাইরাল হওয়া পোস্টটি ফেইসবুকে ফারজানা মুন্নীর ওয়ালে দেখা যায় শুক্রবার রাতে।

সেখানে মুন্নী লেখেন, "তাপস এবং বুবলী প্রেম করছে। বুবলী আমার পরিবার ধ্বংস করছে, ঠিক যেভাবে সে অপু বিশ্বাসের জীবন ধ্বংস করেছে। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছে। এখন তার (বুবলী) টার্গেট তাপস। আমার যদি কিছু হয় তার জন্য তাপস এবং বুবলী দুজনেই দায়ী থাকবে।"

এই পোস্টটিতে কেবল 'ফ্রেন্ডস প্রাইভেসি' দিয়ে শেয়ার করা হয়। তবে অল্প সময়ের মধ্যেই সেই স্ট্যাটাসটি মুন্নীর ফেইসবুক আইডি থেকে মুছেও ফেলা হয়। তবে ততক্ষণে সেই পোস্টের স্ক্রিনশট ছড়িয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

এ বিষয় জানতে মুন্নী এবং তাপস এবং বুবলীকে সকাল থেকে একাধিকবার ফোন করলেও তারা ধরেননি।

তবে শনিবার দুপুরের পর গ্লিটজকে হোয়াটসঅ্যাপে একটি বার্তা পাঠিয়ে বুবলী বলেন, একটি নির্দিষ্ট গ্রুপ তার ক্যারিয়ার নষ্টের 'পাঁয়তারা' করছে।

এছাড়া ফারজানা মুন্নী সবাইকে শুভেচ্ছা জানিয়ে একটি পোস্টে বলেছেন, তার ফেইসবুক হ্যাক করা হয়েছিল।

“আমার ফেইসবুক হ্যাক করা হয়েছিল। এখন অবশ্য এর নিয়ন্ত্রণ আমার হাতে এসেছে,” বলেন মুন্নী।

গানবাংলা থেকেও একজন গ্লিটজকে বলেছে, রাতে ফারজানা মুন্নীর ফেইসবুক আইডি হ্যাকড হয়েছিল।

গানবাংলার জনসংযোগ কর্মকর্তা রুদ্র হক ফেইসবুকে লেখেন, “অনেক টেস্ট হলেও ব্রেকফাস্টে বড় কোন সংবাদ হঠাৎ করে গিলে ফেলবেন না। কিছু কিছু সংবাদ ভুল হয়। কিছু কিছু সংবাদ বিশ্বাসযোগ্য নয়। কিছু কিছু সংবাদ সময়ই বলে দেয়। অপেক্ষা করুন। সময় নিন। আস্থা রাখুন সত্যের প্রতি।"

নারী উদ্যোক্তা, গানবাংলা টেলিভিশন ও টিএম নেটওয়ার্কের চেয়ারপার্সন ফারজানা মুন্নী। সম্প্রতি 'খেলা হবে' নামের একটি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিল টিএম ফিল্মস। ফারজানা মুন্নীর প্রযোজনায় সিনেমাটিতে অভিনয় করার কথা রয়েছে বুবলী ও পরীমনির।

তানিম রহমান অংশুর পরিচালনায় গেল মাসে ভারতে সিনেমাটির শুটিং হওয়ার কথা ছিল। সেই শুটিংয়ের জন্য তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে অনুমতিও নেওয়া হয়। তবে সিনেমাটির শুটিং হয়েছিল কী না তা জানা যায়নি।