ভরা মজলিসে নাচলেন সিদ্ধার্থ, বিয়ের কথায় পেলেন লজ্জা

ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে গাঁটছড়া বাঁধবেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Jan 2023, 01:56 PM
Updated : 9 Jan 2023, 01:56 PM

ছাদনাতলায় যাওয়ার তারিখ ঠিক হয়েছে, ঠিক হয়ে গেছে বিয়ের অনুষ্ঠানের ভেন্যু, তবুও বিয়ে নিয়ে টু শব্দটি করছেন না বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, তাদের বিয়ের দিন ঠিক হয়েছে ৬ ফেব্রুয়ারি। বিয়ের অনুষ্ঠান হবে রাজস্থানের জয়সলমীরের এক বিলাসবহুল হোটেলে। 

সিদ্ধার্থ ও কিয়ারা কখনও তাদের প্রেমের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি; আবার অস্বীকারও করেননি। পাপরাজ্জিদের ক্যামেরায় তারা একাধিকবার ধরা পড়েছেন একসাথে। নানা জায়গায় একান্তে সময় কাটাতেও দেখা গেছে দুজনকে, কিন্তু প্রেমের বিষয়ে দুজনেই চুপ থেকেছেন বরাবর।

তবে বিপদে পড়েছিলেন কফি উইথ করনে গিয়ে। করণের প্রশ্নবানে শেষ পর্যন্ত সিদ্ধার্থ বলেন, তাদের দুজনের সম্পর্কটা ‘বন্ধুত্বের চেয়েও গভীর’।

সম্প্রতি দিল্লিতে অভিনেত্রী-মডেল আরতি ক্ষেত্রপালের ভাই লভ বনসাল এবং নন্দিনী গুপ্তার বিয়ের পার্টিতে গিয়েছিলেন সিদ্ধার্থ। সেই বিয়ের একটি ভিডিও সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে তাতে দেখা যায়, অনুষ্ঠানে উপস্থিত এক ব্যক্তি সিদ্ধার্থের সামনে তার বিয়ের প্রসঙ্গ তুলে আনেন। ওই প্রসঙ্গে এড়িয়ে সিদ্ধার্থ লাজুক হেসে সেখান থেকে সরে পড়েন।

ওই অনুষ্ঠানেই এর আগে নাচ-গানে মেতেছিলেন সিদ্ধার্থ।

এদিকে ৬ ফেব্রুয়ারি কিয়ারা-সিদ্ধার্থর বিয়ের তারিখ ধরে এর আগের দুই দিন ৪ ও ৫ ফেব্রুয়ারি পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনদের নিয়ে মেহেদী, হলুদ ও সংগীতের অনুষ্ঠানের পসরা সাজানো হয়েছে বলে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

সিদ্ধার্থ এখন তার পরবর্তী সিনেমা ‘মিশন মজনু’র মুক্তির অপেক্ষায় রয়েছেন। অন্যদিকে ২০২৩ সালে মুক্তি পাবে কিয়ারা আদভানির ’সত্যপ্রেম কি কথা’।