রণবীর নন, পর্দায় ‘দাদা’ হবেন আয়ুষ্মান

সৌরভ গাঙ্গুলির মতো আয়ুষ্মানও বাঁহাতি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 May 2023, 05:43 PM
Updated : 31 May 2023, 05:43 PM

সৌরভ গাঙ্গুলির বায়োপিকে রণবীর কাপুর অভিনয় করছেন বলে এতদিন শোনা যাচ্ছিল, তবে এখন পরিকল্পনা বদলেছে, পর্দায় ‘দাদা’ হয়ে আসছেন আয়ুষ্মান খুরানা।

ভারতের সংবাদ মাধ্যমে খবর এসেছে, প্রযোজনা সংস্থা লাভ ফিল্মস আইকনিক ক্রিকেটারের চরিত্রে অভিনয়ের জন্য আয়ুষ্মানের সঙ্গে কথাও বলেছেন।

ভারতীয় ক্রিকেটারদের মধ্যে এর আগে আজহারউদ্দিন এবং মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে বলিউডে সিনেমা হয়েছে। পর্দায় আজহারউদ্দিন সেজেছিলেন ইমরান হাশমি, আর ধোনি সেজেছিলেন সুশান্ত সিং রাজপুত (প্রয়াত)।

এবার সাবেক আরেক অধিনায়ক কলকাতার বাঙালি সৌরভের জীবনী আসছে রুপালি পর্দায়। এই আলোচনা শুরুর সময় থেকে রণবীর কাপুরের নামই ভাসছিল।

তবে এখন শোনা যাচ্ছে, কয়েক মাস ধরেই আয়ুষ্মানের সঙ্গে প্রযোজকদের আলোচনা চলছে। আলোচনা বেশ এগিয়েও গেছে। শিগগিরই আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে চুক্তিবদ্ধ হবেন এই অভিনেতা।

Also Read: আসছে সৌরভ গাঙ্গুলির বায়োপিক

Also Read: পর্দায় কিশোর কুমার হয়ে আসছেন রণবীর

সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, আয়ুষ্মানকে নিয়ে বেশ আত্মবিশ্বাসী নির্মাতারা। তাদের মতে, সৌরভের ভূমিকায় তার চেয়ে ভালো কেউ হতে পারে না। কারণ সৌরভের মতো আয়ুষ্মানও একজন বাঁহাতি মানুষ। এছাড়া সৌরভ নিজেই আয়ুষ্মানকে মনোনীত করেছেন।

বছরের শেষ দিকে সিনেমার শুটিং শুরু হবে বলে জানা গেছে। তবে তার আগে বেশ কয়েক মাস ক্রিকেট প্রশিক্ষণ নেবেন আয়ুষ্মান। লর্ডসের মাঠে ইংল্যান্ডকে হারিয়ে জামা খুলে উল্লাস প্রকাশ করা সেই সৌরভের সঙ্গে দেখাও করবেন তিনি।

দক্ষিণ ভারতের মহানায়ক রজনীকান্তের মেয়ে ঐশ্বরিয়া রজনীকান্ত বায়োপিকটি পরিচালনা করবেন বলে শোনা যাচ্ছে। তবে প্রযোজনা সংস্থা আনুষ্ঠানিকভাবে এখনও কিছুই ঘোষণা করেনি।