চলাফেরা করতে পারছেন না মীর

মীর বলেন, "যে মানুষটা ঠিক করে নড়াচড়া করতে পারছে না, তাকে কেউ POLVOLT খেতে বলে??! খাওয়ার আগেই টেনশনে পড়ে গেলাম। কারেন্ট না মারে!’"

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Jan 2024, 06:36 AM
Updated : 5 Jan 2024, 06:36 AM

কলকাতার জনপ্রিয় সঞ্চালক মীর আফসার আলী, যিনি পরিচিত মীর নামে; সোশাল মিডিয়ায় তার একটি পোস্ট নজর কেড়েছে তার অনুরাগীদের। সেই পোস্টে মজার ছলে মীর জানিয়েছেন তিনি অসুস্থ।

হাসি-ঠাট্টার মাধ্যমে গুরুত্বপূর্ণ বার্তা দেওয়া মীরের স্বভাব। নিজেকে নিয়েও লঘূ কথাবার্তা বলতে কম যান না এই তারকা।

'এই সময়' সংবাদমাধ্যম বলছে সোশাল মিডিয়ায় একটি পোস্টে মীর বলেন, দীর্ঘদিন ধরে মেরুদণ্ডের পেছনের অংশে এবং হাঁটুর ব্যথায় ভুগছেন তিনি। বাধ্য হয়ে চিকিৎসকের শরণাপন্ন হতে হয় তাকে।

চিকিৎসাপত্রে মীরের জন্য 'পোলভোল্ট' নামের ওষুধ লিখেছেন চিকিৎসক। আর এই নাম নিয়েই স্বভাবসুলভ রসিকতায় মেতে মীর বলেছেন, “চিকিৎসক এই ওষুধটি প্রেসক্রাইব করবার সময় একটু সেনসিটিভ হলে খুব খুশি হতাম। যে মানুষটা ঠিক করে নড়াচড়া করতে পারছে না, তাকে কেউ POLVOLT খেতে বলে??! খাওয়ার আগেই টেনশনে পড়ে গেলাম। কারেন্ট না মারে!’"

মীরের পোস্টে হাসির রিঅ্যাকশনের ফোয়ারা ছুটেছে।

কেউ কেউ আবার লিখেছেন, “এটা নিশ্চয়ই বাড়ির ডাক্তার মানে অভিভাবক দিয়েছেন?’ তবে তার স্ত্রী ড. সোমা ভট্টাচার্য কযে এই ওষুধ তাকে খেতে বলেননি, সে কথাও মীর জানিয়েছেন। 

একজন লিখেছেন, “দাদা আপনার মতো এত এনার্জেটিক লোকের কাছে Polvolt খাওয়া কোনও ব্যাপারই না।”

তবে কমবেশি সবাই মীরের সুস্থতা কামনা করেছেন।

জনপ্রিয় রিয়েলিটি শো 'মীরাক্কেল'র সঞ্চালনা করার সুবাদে ঢাকা-কলকতা দুই জায়গাতেই দারুণ জনপ্রিয় মীর। এই সঞ্চালক দীর্ঘ ২৫ ধরে রেডিও মির্চির অনুষ্ঠানে 'সকালম্যান মীর' হয়ে কলকাতাবাসীর ঘুম ভাঙিয়েছেন।

কিন্তু ২০২২ সালে রেডিও মির্চির কাজ ছেড়ে মীর গড়ে তুলেছে  'গপ্পো মীরের ঠেক'।  ইউটিউবে এই অনুষ্ঠানে বাংলা সাহিত্য এবং বাংলা সাহিত্যের বাইরের লেখকদের গল্প, উপন্যাস ও নাটক পরিবেশন করা হয়।

Also Read: মুসলিম হওয়ায় কলকাতায় বাড়ি ভাড়া পাইনি: মীর