এক ‘মহাজোট' আসছে বলিউডে

আগামী বছরের ১৫ অগাস্ট হলে মুক্তি পাবে ‘সিংহম এগেইন’।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Jan 2024, 12:13 PM
Updated : 27 Jan 2024, 12:13 PM

বলিউডের জনপ্রিয় সিনেমা ‘সিংহম' ফ্র্যাঞ্চাইজির নতুন সিনেমা আনছেন নির্মাতা রোহিত শেট্টি, যে চলচ্চিত্রকে ‘মহাজোট' আখ্যা দিয়েছেন সিনে বিশ্লেষকরা।

এর কারণ হল শেট্টি তার ‘সিংহম এগেইন’ নামের সিনেমায় অজয় দেবগণ, অক্ষয় কুমার, রণবীর সিং এবং তার স্ত্রী নায়িকা দীপিকা পাড়ুকোনকে আনছেন।

হিন্দি সিনেমার দুই সময়ের চার তারকাকে এক ছাদের নিচে নিয়ে আসায় ভারতের চলচ্চিত্র বিশ্লেষক তরণ আদর্শ মনে করছেন, এক ‘মহাজোট' গড়তে চলেছেন রোহিত শেট্টি।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, ‘সিংহম’ দিয়ে বক্স অফিসে শোরগোল তুলেছিলে অজয় দেবগন ও শেট্টি। তারপর আসে ‘সিংহম রিটার্নস’।

ওই সিক্যুয়েলও সুপারহিট হয়, নামডাক ছড়ায় অজয়-শেট্টির অভিনেতা-পরিচালক জুটি হিসেবে। এখন তারা আনছেন নতুন সিনেমা।

রোহিত শেট্টির সঙ্গে রণবীর সিং এর আগে কাজ করেছেন ‘সিম্বা' সিনেমায়। আর এই পরিচালকের ‘সূর্যবংশী' সিনেমায় ক্যাটরিনা কাইফের নায়ক হয়েছিলেন অক্ষয় কুমার। অজয়, অক্ষয় ও রণবীর ছাড়া দীপিকার সঙ্গেই কেবল প্রথম কাজ করতে চলেছেন শেট্টি।

অজয় বলেন, “১২ বছর আগে ‘সিংহম' দিয়ে ফ্র্যাঞ্চাইজির কাজ শুরু করেছিলাম। ওই সিনেমার জন্য বছরের পর বছর ধরে দর্শকদের যে ভালোবাসা পেয়েছি, তা নতুন কাজের শক্তি যুগিয়েছে। 'সিংহম' পরিবার আরও বড় হয়েছে। আজ আমরা একত্রিত হয়েছি নতুন কাজের জন্য।"

শুটিং সেটে শনিবার পূজা সেরে সিনেমার কাজ শুরু হয়েছে। আগামী বছরের ১৫ অগাস্ট হলে মুক্তি পাবে ‘সিংহম এগেইন’। আর সেদিনই আল্লু অর্জুনের ‘পুষ্পা টু’  সিনেমাও আসছে হলে। সংবাদসূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

(প্রতিবেদনটি প্রথম ফেইসবুকে প্রকাশিত হয়েছিল ১৭ সেপ্টেম্বর ২০২৩ তারিখে: ফেইসবুক লিংক)