‘লাপাতা লেডিস’ এর বিশেষ প্রদর্শনীতে উজ্জ্বল আমির-কিরণ

কিরণের ‘লাপাতা লেডিস’ মুক্তি পাবে ১ মার্চ।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Feb 2024, 06:26 AM
Updated : 28 Feb 2024, 06:26 AM

মুক্তির দুদিন আগে নির্মাতা কিরণ রাওয়ের নতুন সিনেমা ‘লাপাতা লেডিস’ এর বিশেষ প্রদর্শনী হয়েছে মুম্বাইয়ে।

সেই প্রদর্শনীতে উপস্থিত ছিলেন এ সিনেমার একজন প্রযোজক কিরণের সাবেক স্বামী আমির খান। আরও ছিলেন হিন্দি সিনেমার অভিনেত্রী কাজল, অভিনেতা সানি দেওল, নির্মাতা করণ জোহর, আমিরের মেয়ে ইরা খান ও জামাতা নূপুর শিখরসহ অনেকে।

অনুষ্ঠানে সাবেক দম্পতি আমির-কিরণের একাধিক ছবি পোস্ট করে এনডিটিভি লিখেছে, বিশেষ প্রদর্শনীতে ‘লাপাতা লেডিস’ দর্শকদের প্রশংসা কুড়িয়েছে, তবে বেশি নজর কেড়েছে আমির ও কিরণের সু সম্পর্কের উজ্জ্বলতা।

২০১১ সালে 'ধোবি ঘাট' সিনেমা দিয়ে প্রথম এককভাবে পরিচালনায় আসেন কিরণ। এর আগে ২০০১ সালে আমির খান অভিনীত 'লগন' সিনেমার সহ পরিচালক ছিলেন তিনি। মাঝেও কিছু কাজ করেছেন।

'লাপাতা লেডিস' সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রবি কিষাণ। যদিও ওই চরিত্রের জন্য কিরণের প্রথম পছন্দ ছিলেন আমির। রবি কিষাণ অডিশনে বেশি ভালো করায় আমিরকে বাদ পড়তে হয় 'লাপাতা লেডিস' থেকে।

‘লাপাতা লেডিস’ যৌথভাবে প্রযোজনা করেছেন আমির খান, কিরণ রাও এবং জিও স্টুডিওজ। সংলাপ লিখেছেন স্নেহা দেশাইয়ের এবং গল্প বিপ্লব গোস্বামী।

ট্রেনের মধ্যে বিয়ের কনে অদলবদল হওয়ার গল্প নিয়ে এগিয়েছে এই সিনেমা। হারানো স্ত্রীদের খুঁজে পেতে মরিয়া স্বামীরা ধর্না দেন পুলিশের কাছে। হারিয়ে যাওয়া কোনো ব্যক্তির সন্ধানে তার ছবি লাগবেই। পুলিশ ছবি চাইলে একজন জানান, তার বিয়ের ছবি তোলা হয়নি। আর দ্বিতীয়জন পুলিশ কর্মকর্তার কাছে যে ছবিটি দেন, তাতে দেখা যায় তার স্ত্রী মুখ ঢাকা বিশাল ঘোমটায়। এরপরও তাদের সন্ধানে নামে পুলিশ।

কিছুদিন আগে মুক্তি পেয়েছে ‘লাপাতা লেডিস’ সিনেমার ট্রেইলার। সিনেমাটি মুক্তি পাবে ১ মার্চ। রবি কিষাণ ছাড়াও নিতানশী গোয়েল, প্রতিভা গোয়েল, স্পর্শ শ্রীবাস্তবসহ আরও অনেকে অভিনয় করেছেন।

একসঙ্গে সিনেমা বানাতে গিয়ে কাছাকাছি এসেছিলেন বলিউডি তারকা অভিনেতা আমির খান ও কিরণ রাও। এরপর প্রেম-বিয়ে-সংসার। সেসব চুকেবুকে বিচ্ছেদ হয়ে গেলেও সিনেমাই দুজনকে এক কাতারে বেঁধে রেখেছে।

আরও পড়ুন

Also Read: কোন ডাক্তার বলেছে বিচ্ছেদ মানেই একে অপরের শত্রু? প্রশ্ন আমিরের