অন্তঃসত্ত্বা অবস্থায় অ্যাকশন দৃশ্যে অভিনয় ইয়ামির

ইয়ামি বলেন, " চিকিৎসকদের পরামর্শ মেনেই অ্যাকশন এবং স্টান্ট দৃশ্যের শুটিং করেছি। আমি কিন্তু একা অভিনয় করিনি। সঙ্গে আমার সন্তানও ছিল।"

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Feb 2024, 06:35 AM
Updated : 10 Feb 2024, 06:35 AM

'আর্টিকল ৩৭০' সিনেমার ট্রেইলার প্রকাশ অনুষ্ঠানে এসে বলিউড নায়িকা ইয়ামি গৌতম জানালেন অবাক করে দেওয়ার মত কথা। সেই হল অন্তঃসত্ত্বা অবস্থাতেই এই সিনেমার জন্য তুমুল অ্যাকশন দৃশ্যে অভিনয় করেছেন তিনি।

আনন্দবাজার লিখেছে, মুম্বাইয়ে জিও ড্রাইভে ট্রেইলার প্রকাশ অনুষ্ঠানে ইয়ামি তার মা হওয়ার খবর দেন। পাশাপাশি নতুন সিনেমা নিয়ে অনেক কথা বলেন এই অভিনেত্রী।

স্বামী নির্মাতা আদিত্য ধর পরিচালিত এই সিনেমার মূল চরিত্রে আছেন ইয়ামি গৌতম, প্রিয়ামণি ও অরুণ গোভিল।

সিনেমায় ইয়ামিকে বিভিন্ন ধরনের অ্যাকশন করতে দেখা যাবে। এই প্রথম পুরোপুরি অ্যাকশনধর্মী চরিত্রে কাজ করছেন এই অভিনেত্রী।

ইয়ামি বলেন, "এ ধরনের চরিত্রে প্রথমবার সুযোগ পেয়েছি। অন্তঃসত্ত্বা অবস্থায় শুটিং করাটা আমার কাছে একটা চ্যালেঞ্জ ছিল। আর আমি সেই চ্যালেঞ্জ জিতেছি শুধুমাত্র আমার স্বামী আদিত্যের জন্য। ও পাশে না থাকলে, কী হত, সত্যিই আমি জানি না।"

শুটিংয়ে কোনো ধরনের সমস্যা হয়েছে কী না প্রশ্নের উত্তরে ইয়ামি বলেন, "অ্যাকশন দৃশ্যের সময় অনেকবার পড়ে গেছি। শরীরের বিভিন্ন জায়গায় ব্যথাও পেয়েছিল। প্রথম যা কিছু, তা সব সময়ই ভীষণ কঠিন হয়। সন্তান হোক কিংবা সিনেমা। "

ইয়ামি জানান, যখন তিনি বুঝতে পারেন গর্ভাবস্থার কথা, তখন তার মাথায় একটি চিন্তাই ঘুরছিল, সেটি হল শুটিং করবেন কি করে!

"চিন্তা ছিল যে পর্দায় নিজের সেরাটা দেওয়ার জন্য যতটা ভয়-ভীতিহীনভাবে কাজ করতে হবে, এই সময় ততটা করা যাবে কী না। সবসময় সতর্ক হয়ে কাজ করতে হয়েছে। তবে সচেতন থেকে নিজের ১০০ শতাংশ দিয়ে শুটিং করতে পেরেছি বলেই মনে করি। চিকিৎসকদের পরামর্শ মেনেই অ্যাকশন এবং স্টান্ট দৃশ্যের শুটিং করেছি। আমি কিন্তু একা অভিনয় করিনি। সঙ্গে আমার সন্তানও ছিল। আমার সন্তানও এই সিনেমার একটা অংশ। "

স্ত্রীর প্রংশসা করে পরিচালক আদিত্য বলেন, " স্ত্রী ইয়ামিকে পেয়ে আমি নিজেকে ভাগ্যবান মনে করি। কাজের প্রতি সে খুবই নিষ্ঠাবান। ছয়টায় কল টাইম থাকলে, ভোর সাড়ে পাঁচটার মধ্যে শুটিং সেটে পৌঁছে যাওয়া ছিল ইয়ামির অভ্যাস।

'আর্টিকেল ৩৭০' সিনেমাটি বড় পর্দায় মুক্তি পাবে আগামী ২৩ ফেব্রুয়ারি।