ঘরকে ‘ঘরেই রাখতে চান’ রাজ

“পরী আমার স্ত্রী, আমাদের একটা ফুটফুটে বাচ্চা আছে। আমাদের রাস্তায় নামা মানায়?”

রুদ্র রুদ্রাক্ষবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 May 2023, 06:36 PM
Updated : 31 May 2023, 06:36 PM

‘এই মামা ডানে রাখো’- ফোনের অন্য প্রান্তে এভাবেই চালককে নির্দেশনা দিচ্ছিলেন চিত্রনায়ক শরীফুল রাজ।

বৃহস্পতিবার সন্ধ্যায় এই চিত্রনায়কের মোবাইলে ফোন করার সময় তার স্ত্রী চিত্রনায়িকা পরীমনি ছিলেন সিনেপ্লেক্সে। সাংবাদিকদের নিয়ে দেখছিলেন নিজের অভিনীত ‘মা’ সিনেমাটি।

একদিন আগে এক ভিডিও ফাঁসের পর রাজ-পরীমনির সংসারেও লেগেছে আঁচ। সেই ভিডিওতে উপস্থিতির কারণে এই সংকটে জড়িয়ে গেছেন অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, নাজিফা তুষি ও তানজিন তিশাও।

রাজ গত কয়েক দিন ধরে বাসায় থাকছেন না বলে স্ত্রী পরীমনি জানিয়েছিলেন। ‘বিব্রত’ রাজ পথে পথে ঘুরছেন, এমনটা বলেছিলেন তার বন্ধু সুনেরাহ।

ফোনে কথা বলার সময় রাজের কণ্ঠে অস্থিরতা ধরা যাচ্ছিল। কোথায় যাচ্ছেন, প্রশ্নে স্পষ্ট করে কিছু বলতে চাইছিলেন না তিনি।

কেমন আছেন- জানতে চাইলে উত্তর আসে- “আলহামদুলিল্লাহ। আই অ্যাম ফাইন, আই অ্যম গ্রেট।”

তবে সংসার নিয়ে সংকটে যে পড়েছেন, পরের প্রশ্নের উত্তর দিতে গিয়েই তা স্পষ্ট হল।

সাংসারিক এই সংকট সমাধানের সূত্র কী? রাজ বললেন, “সন্তান, স্ত্রী।”

নিজের সন্তানকে ‘বেঁচে থাকার পরম মন্ত্র’ হিসেবে দেখার কথা বললেন রাজ। সন্তানের মা পরীমনিকে বললেন জীবনের ‘অবিচ্ছেদ্য অংশ’।

ঘরের বিবাদ ঘরেই রাখতে চান জানিয়ে এই চিত্রনায়ক বললেন, “পরী আমার স্ত্রী, আমাদের একটা ফুটফুটে বাচ্চা আছে। আমাদের রাস্তায় নামা মানায়?”

Also Read: ফেইসবুকে ভিডিও ফাঁস: চটেছেন সুনেরাহ

মঙ্গলবার প্রথম প্রহরে রাজের ফেইসবুক আইডি থেকে কয়েকটি ভিডিও ও ছবি প্রকাশ পেয়ে যায়। সেগুলো কিছুক্ষণ পর মুছে দেওয়া হলেও ততক্ষণে তা ছড়িয়ে পড়ে সোশাল মিডিয়ায় ওয়ালে ওয়ালে।

ওই ভিডিওতে সুনেরাহকে দেখা গিয়েছিল, আরও দেখা গিয়েছিল তানজিন তিশাকে। তাদের ‘আপত্তিকর’ ও অসংলগ্ন কথা সোশাল মিডিয়ায় তুমুল আলোচনার খোরাক জোগায়।

ভিডিওর বিষয়গুলো অস্বীকার করেননি সুনেরাহ কিংবা রাজ। সুনেরাহ বলছেন, ওই ভিডিও পাঁচ বছর আগের, যখন তিনি ও রাজ তাদের প্রথম সিনেমা ‘ন ডরাই’র শুটিংয়ে ছিলেন।

সেই ভিডিও প্রকাশ কে করল? তা নিয়ে সুনেরাহ ও পরীমনি পরস্পরকে দুষছেন। পরীমনি বলছেন, তার ঘর ভাঙার জন্য রাজের সঙ্গে থাকা একটি চক্র এই ঘটনা ঘটিয়েছে। আর রাজ নিজেও রয়েছেন সুনেরাহর সঙ্গে। অন্যদিকে সুনেরাহ বলছেন, পরীমনিই এই ভিডিও ফাঁস করেছেন। তিনি এজন্য আইনের আশ্রয় নেবেন।

রাজ দাবি করছেন, তার ফোনে এই ভিডিও ছিল না। তবে কে ফাঁস করল, সেটাও তিনি বুঝতে পারছেন না।

আইনি পদক্ষেপ নিচ্ছেন- জানতে চাইলে তিনি বলেন, “একটু আলাপ-আলোচনা চলছে। কিছু বিষয় ক্লিয়ার হলে মামলা করব।”

পরীমনির নতুন সিনেমার প্রচারের জন্য এমন ঘটনা কি না- কেউ কেউ এমন সন্দেহও করছেন।

তা নিয়ে প্রশ্ন করলে রাজ বলেন, “এত লেইম আমি না, পরীও সম্ভবত না। সংসারকে কেউ প্রচারণায় বাজি ধরে?”

একটা ‘সিন্ডিকেট’ সংসার ভাঙতে প্ররোচনা দিচ্ছে বলে স্ত্রী পরীমনির অভিযোগের প্রতিক্রিয়ায় তিনি বলেন, “এটা হাস্যকর। আমার সংসার, আমার সন্তান, আমার স্ত্রী। একটা সিন্ডিকেট বলবে আর আমি নিজের সুখের পায়ে কুড়াল মেরে দেব! এটা হয়, হয় এটা?”

তাহলে ঘরে কবে ফিরছেন- কথা শেষ হওয়ার মুহূর্তে জানতে চাইলে এই চিত্রনায়ক বলেন, “আমি সিনেমার মানুষ। আমার সিনেলাইফ সবার। কিন্তু দিন শেষে আমি মানুষ তো। মানুষ আমার জীবনটা আমার জন্যই থাক।”

৩ বন্ধুর কাছে রাজের দুঃখ প্রকাশ

ছবি ও ভিডিও ফাঁসের ঘটনায় অভিনেত্রী সুনেরাহ, তানজিন তিশা ও নাজিফা তুশির কাছে দুঃখ প্রকাশ করেছেন শরিফুল রাজ।

বুধবার এক ফেইসবুক পোস্টে তিনি লিখেছেন, যে বা যারা এই কাজ করেছে, তাদের উদ্দেশ্য তাদের হেনস্তা করা।

রাজ লিখেছেন, “আমি গত কয়েকদিন যাবৎ সিনেমার ডাবিং নিয়ে ব্যস্ত, আমার সিনেমার কিছু গল্পের স্ক্রিপ্ট রিডিং করার কথা, এইগুলা নিয়েই আমি ঠিকমতো সময় দিতে পারছি না। যখনই সময় পাচ্ছি গল্পের ভিতরে ঢুকে যাচ্ছি। তার মধ্যে হঠাৎ করে কে বা কারা এসব করে আমাকে হেনস্তার শিকার করছে, যা ভাবতেই আমি হতবাক হয়ে গেলাম।”

তাকে হেনস্থা করতেই এই ঘটনা দাবি করে রাজ বলেন, “আমার ফেসবুক প্রোফাইলের পাসওয়ার্ড/অ্যাকসেস এমন কারও কাছে আছে অথবা হ্যাক করে কেউ আমার দীর্ঘকালের বন্ধু ও সহকর্মীদের সঙ্গের নিতান্ত বন্ধুত্বের আড্ডার ঘটনা লিক করে দেয়। যে বা যারা এই কাজ করেছে, তাদের উদ্দেশ্য ছিল আমাদের হেনস্তা করা। হয়ত তারা সফলও হয়েছে।”

তিন বন্ধুর কাছে ক্ষমা চেয়ে রাজ বলেন, “আমি আমার তিন বন্ধু ও সহকর্মীর কাছে শর্তহীন দুঃখ প্রকাশ করছি; যারা আমার খুব ভালো বন্ধু দীর্ঘদিনের। আমার কারণে তাদের হেনস্তার শিকার হতে হল বলে।”

তিন বন্ধুর কাছে দুঃখ প্রকাশ করে শরিফুল রাজ পোস্ট লিখলেও সেখানে স্ত্রী পরীমনিকে নিয়ে কিছুই বলেননি।