ঘূর্ণিঝড় মিগযাউম: পানিবন্দি আমির এখন নিরাপদ

উদ্ধারকর্মীরা নৌকা নিয়ে গিয়ে আরও অনেকের সঙ্গে পানিবন্দি আমিরকে উদ্ধার করেন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Dec 2023, 12:08 PM
Updated : 6 Dec 2023, 12:08 PM

ঘূর্ণিঝড় মিগযাউমের প্রভাবে ভারতের চেন্নাইয়ে প্রবল বৃষ্টিতে তলিয়ে গেছে আবাসিক এলাকা, ঘটেছে প্রাণহানিও। এর মধ্যে চেন্নাইয়ে পানিবন্দি হয়ে পড়েছিলেন বলিউডি অভিনেতা আমির খানও।

মুম্বাই ছেড়ে কিছুদিন আগে চেন্নাইয়ে যান আমির। কারণ ওই শহরে আমিরের মা থাকেন এবং তার শরীর ভালো নেই। বয়স্কা অসুস্থ মায়ের দেখাশোনা করতে মাসখানের ধরে তার পাশে আছেন এই অভিনেতা।

টাইমস অব ইন্ডিয়া লিখেছে, গত সোমবার চেন্নাইয়ের একটি এলাকায় গিয়েছিলেন আমির। কিন্তু ঘূর্ণিঝড়ের প্রভাবে বৃষ্টি বাড়তে থাকায় ওই এলাকা তলিয়ে যেতে থাকে। ফলে সেখানকার একটা বাড়িতে আটকে পড়েন আমির। 

পরদিন মঙ্গলবার উদ্ধারকর্মীরা নৌকা নিয়ে গিয়ে আরও অনেকের সঙ্গে পানিবন্দি আমিরকে উদ্ধার করেন। আমিরের সঙ্গে একই নৌকায় ছিলেন তামিল তারকা বিষ্ণু বিশাল।

সোশাল মিডিয়ায় বিষ্ণুর পোস্টে জানা গেছে, অনেকের সঙ্গে নৌকায় চেপে নিরাপদে স্থানে পৌঁছে গেছেন আমির খান।

বিষ্ণু বলেছেন, চেন্নাই শহরের বেশিরভাগ বাড়িতে পানি ঢুকেছে। বিদ্যুৎ এবং মোবাইল ফোনের নেটওয়ার্কহীন অবস্থায় তাদের থাকতে হয়েছে দীর্ঘ সময়। তবে উদ্ধার তৎপরতার প্রশংসা করেছেন এই তামিল অভিনেতা।

‘মিস্টার পারফেকশনিস্ট’ তকমা পাওয়া ‘আমির এমনিতে সিনেমা কম করেন। কিন্তু 'লাল সিং চাড্ডা'র ভরাডুবির পর আমির তার দীর্ঘ ক্যারিয়ারে গত বছর প্রথম আনুষ্ঠানিকভাবে বিরতির ঘোষণা দেন। সেই সঙ্গে জানিয়ে দেন, তিনি এখন তার পরিবারকে সময় দিতে চান। আর তার পক্ষ থেকে নতুন সিনেমা পেতে হলে ভক্তদের অপেক্ষা দীর্ঘ হবে।

কিছুদিন আগে শোনা যায়, ‘সিতারে জমিন পার’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় ফিরছেন আমির। তবে নির্মাণে নাকি অভিনয়ে সেটি জানা যায়নি।

তবে প্রযোজক আমির কয়েকদিন আগে ঘোষণা করেছেন, তার নতুন আরেকটি কাজ হবে 'লাহোর ১৯৪৭'। এ সিনেমায় নায়কের ভূমিকায় দেখা যাবে সানি দেওলকে। পরিচালনার দায়িত্বে রয়েছেন রাজকুমার সন্তোষি।

এখন আমির বলে দিয়েছেন, সিনেমার কাজকর্ম পরে হবে, আপাতত অসুস্থ মায়ের পাশে দক্ষিণের এই শহরে থাকতে চান আমির।

পুরনো খবর

Also Read: হঠাৎ মুম্বাই কেন ছাড়ছেন আমির?