ডিএসওদের সম্মাননা দিল নগদ

২৮ জন সেরা ডিএসওকে এ সম্মাননা দেওয়া হয়।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 August 2022, 04:12 PM
Updated : 7 August 2022, 04:12 PM

‘অর্জন ও বিজয়োল্লাস’ ক্যাম্পেইনের সর্বোচ্চ লক্ষ্য অর্জনকারী ডিস্ট্রিবিউটর সেলস অফিসারদের (ডিএসও) সম্মাননা দিয়েছে মোবাইলে আর্থিক সেবাদাতা কোম্পানি ‘নগদ’।

রাজধানীর একটি হোটেলে সম্প্রতি ২৮ জন সেরা ডিএসওকে এ সম্মাননা দেওয়া হয় বলে রোববার সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে কোম্পানিটি।

এতে বলা হয়, নগদ এর সেবা বিস্তারে অনুপ্রাণিত করার মাধ্যমে তৃণমূল পর্যায়ে পিছিয়ে থাকা জনগোষ্ঠীকে আর্থিক অন্তর্ভুক্তিতে যুক্ত করাই ছিল ক্যাম্পেইনের মূল লক্ষ্য।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ফেব্রুয়ারিতে শুরু দুই মাসের ‘অর্জন ও বিজয়োল্লাস’ ক্যাম্পেইনে সর্বোচ্চ লক্ষ্য অর্জনের ওপর ভিত্তি করে সেরা ২৮ জনকে নির্বাচিত করা হয়।

তাছাড়া ক্যাম্পেইন চলাকালে প্রতি ১০ দিন পরপর ধারাবাহিকভাবে অঞ্চলভিত্তিক মোট ৭৫০ জন সেরা ডিএসও এবং প্রায় ৫ হাজারেরও বেশি সেরা উদ্যোক্তাদের উপহার দেওয়া হয়।

সম্মাননাপ্রাপ্তরা হলেন- ঢাকা উত্তরের মো. সাব্বির আহমেদ, ফয়েজ আহমেদ ও মো. মাহমুদুল হাসান, ঢাকা দক্ষিণের মোহাম্মাদ শান্ত, মো. রাশেদুল ইসলাম ও আকরাম হোসেন, চট্টগ্রামের মো. সাদমান, জীব সাধন চাকমা ও মো. রায়হান, খুলনার আসলাম হোসেন, মো. মিরাজুল ইসলাম ও মো. রানা হামিদ, বরিশালের মো. এনায়েত, জহিরুল ও মীর হৃদয় আলী, সিলেটের সোহেল মিয়া, বগুড়ার রাজন কুমার দাস রনি, পারভেজ আহমেদ ও মো. গোলাম মোস্তফা কুমিল্লার মমিন মিয়া, মো. ইয়াসিন আরাফাত ও আরিফ হোসেন, ময়মনসিংহের মো. সুজা, জিহাদ হাসান সানি ও আতাউর রহমান শান্ত এবং রংপুরের শুভ রায়, মো. রায়হানুল হক ও তাপস চন্দ্র রায়।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক