রোজায় ফুডপ্যান্ডার আয়োজনে ‘গ্র্যান্ড ইফতার বাজার’

রাজধানীর বনানীর সোয়াট ফিল্ড ও ধানমন্ডির সীমান্ত স্কয়ারে এই প্রচার অভিযান শুরু হয়েছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 March 2024, 11:48 AM
Updated : 13 March 2024, 11:48 AM

রোজা উপলক্ষে রাজধানীর নামিদামি রেস্তোরাঁগুলোর অংশগ্রহণে দ্বিতীয়বারের মত ‘গ্র্যান্ড ইফতার বাজার’  প্রচারাভিযানের আয়োজন করেছে ফুড ও গ্রোসারি ডেলিভারির প্রতিষ্ঠান ফুডপ্যান্ডা।

ফুডপ্যান্ডা এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, গত মঙ্গলবার রাজধানীর বনানীর সোয়াট ফিল্ড ও ধানমন্ডির সীমান্ত স্কয়ারে এই প্রচারাভিযান শুরু হয়েছে।

ক্যাম্পেইনে মোস্তাকিম ভ্যারাইটিজ কাবাব অ্যান্ড স্যুপ, ভাগ্যকুল কাচ্চি ঘর, বিউটি লাচ্চি অ্যান্ড ফালুদা, ডিসেন্ট পেস্ট্রি শপ, বার-বি-কিউ টুনাইট, নিহারিওয়ালা, ডেকচি, স্ট্রিট ওভেন, শর্মা হাউজ, তার্কা, ট্রাই স্টেট ইটারি, হাউজ অব তেহারি এবং ইফতারওয়ালার মত রেস্তোরাঁ অংশ নিয়েছে।

রোজার মাসজুড়েই বনানী, ধানমন্ডি ও আশেপাশের এলাকার গ্রাহকেরা ফুডপ্যান্ডা অ্যাপের মাধ্যমে ‘গ্র্যান্ড ইফতার বাজার’ থেকে খাবার অর্ডার করতে পারবেন।

গ্রাহকরা পুরান ঢাকার ঐতিহ্যবাহী বিভিন্ন রেস্তোরাঁর ইফতার আইটেমের পাশাপাশি জনপ্রিয় আরো অনেক রেস্তোরাঁর খাবার কেনারও সুযোগ পাবেন।

ভেন্যু থেকে সরাসরি ফুডপ্যান্ডার পিকআপ অপশন ব্যবহার করা যাবে। এছাড়া থাকছে ঘরে বসেও অ্যাপের মাধ্যমে খাবার কেনার সুযোগ।

যে সকল গ্রাহকদের ফুডপ্যান্ডা অ্যাপ ইনস্টল করা নেই তাদের সহযোগিতার জন্য আয়োজনের স্থান বা ভেন্যুতে স্বেচ্ছাসেবীরা থাকবেন। স্বেচ্ছাসেবীরা ক্রেতাদের অ্যাপ ইনস্টল ও খাবার অর্ডারে সাহায্য করবেন।

খাবারের তালিকায় হালিম, নিহারি, স্পেশাল ফালুদা, বিরিয়ানি, ঘিয়ে ভাজা জিলাপিসহ আরও অনেক খাবার রাখা হয়েছে। গ্রাহকরা প্রতিদিন দুপুর ২টা থেকেই ফুডপ্যান্ডা অ্যাপে উৎসবের লাইভ প্রচার দেখতে পারবেন।

গ্র্যান্ড ইফতার বাজার আয়োজনটি চলবে শেষ রমজান পর্যন্ত। উৎসবে ফুডপ্যান্ডার সহযোগী হিসেবে আছে সিটি ব্যাংক, আমেরিকান এক্সপ্রেস (অ্যামেক্স) ও নগদ।