তিন জেলায় ওয়ালটন প্লাজার নতুন শাখা

মাদারীপুরের শিবচর, চুয়াডাঙ্গার দর্শনা এবং কুষ্টিয়ার পোড়াদহে নতুন শাখা খোলা হয়েছে।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 May 2023, 09:45 AM
Updated : 25 May 2023, 09:45 AM

দেশের তিন জেলায় ইলেকট্রনিক্স পণ্যের বিক্রয় প্রতিষ্ঠান ওয়ালটন প্লাজার নতুন শাখা খোলা হয়েছে।

মাদারীপুরের শিবচর, চুয়াডাঙ্গার দর্শনা এবং কুষ্টিয়ার পোড়াদহে এসব শাখা খোলা হয়েছে বলে বৃহস্পতিবার ওয়ালটন এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে।

এতে বলা হয়, এই শাখাগুলো থেকে গ্রাহকরা সুদ ছাড়া ৬ মাসের কিস্তিতে সাশ্রয়ী দামে ফ্রস্ট ও নন-ফ্রস্ট রেফ্রিজারেটর, ফ্রিজার, এলইডি ও স্মার্ট টেলিভিশন, এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন, জেনারেটর, স্মার্টফোন ও ফ্যানসহ বিভিন্ন ধরনের পণ্য কিনতে পারবেন।

সম্প্রতি তিন জেলায় এই নতুন তিন শাখার উদ্বোধন করেন ওয়ালটন প্লাজার ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) হুমায়ুন কবীর এবং সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর আমিন খান।

হুমায়ুন কবীর বলেন, “কিস্তিতে পণ্য কেনাসহ গ্রাহককে সারা বছরই বিভিন্ন ধরনের সুবিধা দিয়ে থাকে ওয়ালটন প্লাজা। ক্রেতা সুবিধা নিশ্চিতে বিশ্বে একমাত্র ওয়ালটন প্লাজার রয়েছে ‘কিস্তি ক্রেতা ও পরিবার সুরক্ষানীতি’। এর আওতায় কিস্তি চলমান থাকা অবস্থায় ক্রেতার মৃত্যু হলে পণ্যমূল্যের ভিত্তিতে ৫০ হাজার থেকে ৩ লাখ এবং তার পরিবারের কোনো সদস্য মৃত্যুবরণ করলে ২৫ হাজার থেকে ১ লাখ ৫০ হাজার টাকা পর্যন্ত সহায়তা দিচ্ছে ওয়ালটন প্লাজা।

“এর পাশাপাশি দেশের স্বনামধন্য হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার, জীবনবীমা, রেস্তোরাঁসহ বিভিন্ন প্রতিষ্ঠানে কিস্তি ক্রেতা সুরক্ষা কার্ডধারীদের জন্য সর্বোচ্চ সেবা ও মূল্যছাড়সহ বিশেষ সুবিধা দেওয়া হচ্ছে।”

আমিন খান বলেন, “বাংলাদেশে তৈরি আন্তর্জাতিক মানের ইলেকট্রনিক্স পণ্য সব মানুষের ঘরে পৌঁছে দিতে দেশব্যাপী নতুন নতুন শোরুম চালু করছে ওয়ালটন প্লাজা। চলতি বছর আরও অন্তত ১০০টি নতুন প্লাজা চালুর লক্ষ্যে আমরা কাজ করছি।”

ওয়ালটন প্লাজার শাখা উদ্বোধনকালে ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর ওয়াহিদুজ্জামান তানভীর এবং কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ অনেকে উপস্থিত ছিলেন।

শোরুম উদ্বোধন উপলক্ষে র‍্যাফেল ড্র এর মাধ্যমে উপস্থিত দর্শকদের মধ্য থেকে ১০ জন করে মোট ৩০ জনকে পুরস্কৃতও করা হয়।