ডিজিটাল মার্কেটিংয়ে ১৪ পুরস্কার পেল বিকাশ

১২৪টি পুরস্কারের বিপরীতে মনোনয়ন পড়েছিল এক হাজারের বেশি।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Dec 2022, 05:22 PM
Updated : 21 Dec 2022, 05:22 PM

বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড- এর ১৪টি পুরস্কার পেয়েছে মোবাইল আর্থিক সেবাদান কোম্পানি বিকাশ।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিকাশ জানায়, রোববার রাজধানীর লো মেরিডিয়ান হোটেলে আয়োজিত ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড ২০২২- এর ৬ষ্ঠ আসরে এসব পুরস্কার পেয়েছে কোম্পানিটি।

এতে একক ও পার্টনার কোম্পানির মাধ্যমে সর্বোচ্চ সংখ্যক পুরস্কার পাওয়ার বিষয়টি বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এতে বলা হয়, এক হাজারের বেশি মনোনয়ন থেকে ২১টি ক্যাটাগরিতে ১২৪টি পুরস্কারের মধ্যে ১৪টি পুরস্কার পেয়েছে বিকাশ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিকাশের ‘প্রিয় এজেন্ট মামা’ ক্যাম্পেইনটি বেস্ট ইউজ অব টিকটক ক্যাটাগরিতে গোল্ড পুরস্কার পেয়েছে।

এছাড়া বেস্ট কনটেন্ট মার্কেটিং ও বেস্ট ইউজ অব ইউজারস- কমিউনিটি প্ল্যাটফর্ম/নিউ প্ল্যাটফর্ম/ওন প্ল্যাটফর্ম’ ক্যাটাগরিতে সিলভার ও ব্রোঞ্জ; বেস্ট ইউজ অব টিকটক, বেস্ট ইনটিগ্রেটেড ডিজিটাল ক্যাম্পেইন, বেস্ট ইউজিসি, ও বেস্ট ভিডিও ক্যাটাগরিতে সিলভার এবং বেস্ট ইউজ অব ইনস্টাগ্রাম, বেস্ট ইউজ অব ইনফ্লুয়েন্সার, বেস্ট ইউজ অব সার্চ, বেস্ট ইউজ অব ডেটা অ্যান্ড অ্যানালিটিকস ও বেস্ট ইউজ অব আন্ডার ১০ সেকেন্ড ভিডিও ক্যাটাগরিতে ব্রোঞ্জ পেয়েছে বিকাশ।

প্রতি বছর ডিজিটাল মার্কেটিংয়ে অ্যাওয়ার্ড দিয়ে আসছে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম। বিভিন্ন খাতে শীর্ষস্থানীয় করপোরেট ও মার্কেটিং প্রফেশনালদের নিয়ে গঠিত জুরি প্যানেল পুরস্কারের বিষয়টি নির্ধারণ করে।

এর আগে ব্রান্ড ফোরামের ভোক্তা জরিপে ২০১৯, ২০২০ ও ২০২১ সালে পুরস্কার পাওয়ার কথাও জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।