ঈদ অফারে বিনামূল্যে মিনিস্টার ফ্রিজ পেলেন হাবিব

এ অফারের পাশাপাশি ফ্রিজ, এলইডি টিভি ও এসিসহ সব পুরনো পণ্য দিলেও গ্রাহকদের জন্য রয়েছে এক্সচেঞ্জ অফার।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 June 2023, 02:38 PM
Updated : 24 June 2023, 02:38 PM

কোরবানি ঈদ উপলক্ষে মিনিস্টার গ্রুপের 'কোটি কোটি টাকার ঈদ সালামি' অফারের আওতায় বিনামূল্যে ফ্রিজ পেয়েছেন এক গ্রাহক, আরেকজন মোট দামের অর্ধেক ছাড় পেয়েছেন।

ঢাকার মিরপুরের বাসিন্দা মো. হাবিবুর রহমান অফারের আওতায় ফ্রিজ পেয়েছেন বিনামূল্যে আর ডেমরায় বাসিন্দা মো. রাসেল সম্প্রতি অর্ধেক ছাড় পেয়েছেন বলে শনিবার সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে মিনিস্টার।

এতে বলা হয়, ঢাকার মিরপুরের মিনিস্টারের নিজস্ব বিক্রয় কেন্দ্র থেকে ফ্রিজ কিনে স্ক্যাচ কার্ড ঘষে শতভাগ মূল্যছাড়ে ফ্রিজ পেয়েছেন হাবিবুর।

এ অফারের মাধ্যমে কেউ যদি মিনিস্টার গ্রুপের যেকোনো মডেলের ফ্রিজ, এলইডি টিভি, এসি এবং হোম অ্যাপ্লায়েন্স পণ্য কেনেন- তাহলে তিনি স্ক্র্যাচ কার্ড পান। আর সেই কার্ড ঘষলে পাওয়া যায় ক্যাশ ভাউচার, ইনস্ট্যান্ট গিফট, ১০০ শতাংশ পর্যন্ত ফ্রি, নগদ মূল্যছাড়সহ নিশ্চিত সব উপহার।

বিনামূল্যে ফ্রিজ পেয়ে হাবিব বলেন, “আমি এখনও বিশ্বাস করতে পারছি না যে ফ্রিজ কিনে ১০০% ফ্রি পেয়েছি! এই খুশি ভাষায় প্রকাশ করার মত নয়। এর আগে অনেক প্রতিযোগিতায় ছোট ছোট পুরস্কার পেলেও এইবারই প্রথম আমি এত বড় পুরস্কার পেয়েছি।”

অন্যদিকে ডেমরায় মিনিস্টারের নিজস্ব বিক্রয় কেন্দ্র থেকে ফ্রিজ কিনে ৫০ শতাংশে ছাড় পেয়েছেন ওই এলাকার বাসিন্দা মো. রাসেল।

পুরস্কার প্রাপ্তির ব্যাপারে তিনি বলেন, “আমার ঈদের আনন্দ দ্বিগুণ হয়ে গিয়েছে। মিনিস্টার কোম্পানিকে অসংখ্য ধন্যবাদ আমাদের জন্য এমন অফার রাখার জন্য।”

এ বিষয়ে মিনিস্টার গ্রুপের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কেএমজি কিবরিয়া বলেন, “ঈদ হচ্ছে আনন্দ উদযাপন ও উপহার দেওয়ার সময়। আর তাই এবার ঈদে আমাদের সম্মানিত গ্রাহকদের জন্য আমাদের পণ্য উপভোগের মাধ্যমে আনন্দ ভাগাভাগি করার সুবিধার্থে মিনিস্টার গ্রুপ এই ঈদ স্পেশাল ক্যাম্পেইন চালু করেছে।”

ফ্রিজ, এলইডি টিভি ও এসিসহ সব পুরনো পণ্য দিলেও গ্রাহকদের জন্য রয়েছে এক্সচেঞ্জ অফার।

এছাড়া অন্যান্য যেকোন অফার, তথ্য বা সেবা পেতে ভিজিট করতে হবে মিনিস্টার ওয়েবসাইটে https://ministerbd.com/। অথবা কল করতে হবে ০৯৬০৬ ৭০০ ৭০০ নম্বরে।