ওয়ালটন ফ্রিজ কিনে গাড়ি পেলেন যশোরের রতন লাল

‘ওয়ালটন পণ্যে সাজবে বাড়ি, ঈদে এবার নিজের গাড়ি’ শীর্ষক এক ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় ঈদুল আজহা উপলক্ষে ১৫ জুলাই পর্যন্ত দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম, অনলাইন সেলস প্লাটফর্ম ই-প্লাজা থেকে ফ্রিজ, টিভি, এয়ার কন্ডিশনার অথবা ওয়াশিং মেশিন কিনে ক্রেতারা পেতে পারেন গাড়িসহ নানা উপহার।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 May 2023, 01:09 PM
Updated : 30 May 2023, 01:09 PM

ওয়ালটন ফ্রিজ কিনে জাপানি গাড়ি পেয়েছেন যশোরের শার্শা উপজেলার রতন লাল বাসফোড়।

সোমবার বিকেলে রতন লালের হাতে ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৮’ এর আওতায় পাওয়া গাড়ির চাবি তুলে দেওয়া হয় বলে ওয়ালটনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বান্দরবানের চার নম্বর আনসার ব্যাটালিয়নের অধীনে চট্টগ্রামের ফয়’স লেক রেঞ্জে কর্মরত রতন ছুটিতে বাড়ি এসে চলতি মাসের ২৪ তারিখে কিস্তিতে নাভারনের ওয়ালটন প্লাজা থেকে ১৭৭ লিটারের ফ্রিজ কেনেন। এসময় পণ্যটির ডিজিটাল রেজিস্ট্রেশন করা হলে গাড়ি পাওয়ার মেসেজ যায় তার মোবাইলে।

মাত্র ৫ হাজার টাকা ডাউনপেমেন্টে ফ্রিজ কিনে আচমকা গাড়ি পেয়ে আবেগাপ্লুত রতন লাল বলেন, “দেশীয় জনপ্রিয় ব্র্যান্ড ওয়ালটনের ফ্রিজ কিনে আমাদের ভাগ্যের পরিবর্তন হয়েছে। স্বপ্নেও ভাবিনি যে এতো দামি গাড়ি উপহার পাব। গাড়িটি আমরা নিজেরা ব্যবহার করব।”

অনলাইন অটোমেশনের মাধ্যমে গ্রাহকদের আরও দ্রুত সেবা দিতে সারাদেশে ‘ওয়ালটন পণ্যে সাজবে বাড়ি, ঈদে এবার নিজের গাড়ি’ শীর্ষক এক ডিজিটাল ক্যাম্পেইন চলছে।

এই ক্যাম্পেইনের আওতায় ঈদুল আজহা উপলক্ষে ১৫ জুলাই পর্যন্ত দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম, অনলাইন সেলস প্লাটফর্ম ই-প্লাজা থেকে ফ্রিজ, টিভি, এয়ার কন্ডিশনার অথবা ওয়াশিং মেশিন কিনে ক্রেতারা পেতে পারেন গাড়িসহ নানা উপহার।

গাড়ি হস্তান্তর অনুষ্ঠানে ওয়ালটন প্লাজার চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) মো. রায়হান বলেন, “আমরা বছরজুড়ে গ্রাহকদের নানাবিধ সুবিধা দিয়ে থাকি। ডিজিটাল ক্যাম্পেইনের চলমান সিজনে মেগা উপহার হিসেবে রয়েছে গাড়ি।”

“পাশাপাশি, বিশ্বে একমাত্র ওয়ালটন প্লাজাই কিস্তি ক্রেতাদের জন্য বিশেষ সুবিধা দিচ্ছে। কিস্তি চলমান থাকা অবস্থায় ক্রেতার মৃত্যু হলে পণ্যমূল্যের ভিত্তিতে ৫০ হাজার থেকে ৩ লাখ এবং তার পরিবারের কোনো সদস্য মৃত্যুবরণ করলে ২৫ হাজার থেকে ১ লাখ ৫০ হাজার টাকা পর্যন্ত সহায়তা দেয়া হচ্ছে।”

ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. হুমায়ুন কবীর বলেন, “ওয়ালটন ক্রেতাদের চাহিদা এবং রুচি ও পছন্দ প্রাধান্য দিয়ে বাংলাদেশেই উৎপাদন করছে আন্তর্জাতিক মানের পণ্য।  আমাদের লক্ষ্য শিল্প ও প্রযুক্তি খাতে সারা বিশ্বে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করা।”

দেশীয় পণ্য কিনে দেশের টাকা দেশেই রাখার আহ্বান জানিয়ে আমিন খান বলেন, “আন্তর্জাতিক মানের দেশীয় পণ্য রেখে বিদেশী পণ্য কেনার কোনো মানে হয় না। আমাদের অর্থনীতিকে সমৃদ্ধশালী করতে দেশে তৈরি পণ্য কিনতে হবে। এর মাধ্যমে দেশীয় শিল্পখাত আরো শক্তিশালী হবে।”

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, উপজেলা শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক আবুল হোসেন, ওয়ালটন প্লাজার ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর ওয়াহিদুজ্জামান তানভীরসহ আরও অনেকে।