জন্মদিনে নগদ প্রতিষ্ঠাতাকে ক্রিকেটারদের শুভেচ্ছা

তানভীর এ মিশুকের জন্মদিনে ক্রিকেটার তামিম ইকবাল, সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে শুভকামনা জানিয়েছেন। 

বণিজ্য প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Jan 2024, 10:00 AM
Updated : 14 Jan 2024, 10:00 AM

মোবাইলে আর্থিক সেবার কোম্পানি নগদের প্রতিষ্ঠাতা তানভীর এ মিশুককে তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন দেশের ক্রিকেট তারকারা।

শুক্রবার তার জন্মদিনে ক্রিকেটার তামিম ইকবাল, সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে শুভকামনা জানিয়েছেন।  

তামিম লিখেছেন, “তানভীর ভাইয়ের সাথে আমার সম্পর্ক শুধু নগদেই আবদ্ধ নয়, নির্দ্বিধায় তাকে আমার খুব কাছের একজন মানুষ হিসেবে ভরসা রাখতে পারি। তানভীর ভাইকে জানাই জন্মদিনের শুভেচ্ছা আর ভালোবাসা।”

সাকিব আল হাসানও কাজ করেছেন নগদের সাথে।

তিনি ফেইসবুক স্ট্যাটাসে লিখেছেন, “তানভীর ভাই এমন একজন মানুষ, যিনি শুধু বড় স্বপ্নই দেখেন না- তা সম্ভব করার জন্য সাহসও রাখেন। বাংলাদেশে ডিজিটাল ব্যাংক শুরু করার স্বপ্নকে অনেকে পাগলামি ভাবলেও তার একাগ্রতা আর প্রচেষ্টায় আজ সেই স্বপ্ন বাস্তব হতে চলেছে।

“শুভ জন্মদিন তানভীর ভাই। আপনার জন্য আমার পক্ষ থেকে রইলো আন্তরিক ভালোবাসা আর শুভকামনা। আপনার সাহসী পথচলা আপনার সব স্বপ্নকে সম্ভব করবে, এই আশা রাখি।”

তানভীর এ মিশুকের সাথে মিলে এক অন্ধ হাফেজের স্বপ্নপূরণ করতে গিয়েছিলেন মুশফিকুর রহিম। দেখেছিলেন, কীভাবে সেই হাফেজের ওমরাহ করার স্বপ্নপূরণ করেছেন নগদ প্রতিষ্ঠাতা।

সেই অভিজ্ঞতা তুলে ধরে মুশফিক লিখেছেন, “দৃষ্টিহীন মিজানুর রহমানের স্বপ্ন পূরণ করতে যেদিন আমি আর তানভীর ভাই একসাথে গিয়েছিলাম, সেই দিন দেখতে পেয়েছি- মানুষের স্বপ্ন পূরণের জন্য তানভীর ভাই কতটা আন্তরিক।

“তানভীর ভাইয়ের জন্মদিন আজ, তার জন্য আমার পক্ষ থেকে রইলো অনেক শুভকামনা।’

ডিসক্লেইমার
এটি একটি বিজ্ঞাপনী বার্তা; সংবাদ প্রতিবেদন নয়। এর কোনো কনটেন্টের দায় বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের নয়।