৯৯৯ টাকায় পদ্মা সেতু ভ্রমণ

শীতাতপ নিয়ন্ত্রিত বাসে শুক্র ও শনিবার পদ্মা সেতুতে ঘুরতে যেতে পারবেন ভ্রমণপিপাসুরা।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 July 2022, 08:49 AM
Updated : 22 July 2022, 08:49 AM

দর্শনার্থীদের জন্য সপ্তাহের শুক্র ও শনিবার পদ্মা সেতু ভ্রমণের প্যাকেজ চালু করেছে বাংলাদেশ পর্যটন করপোরেশন।

এই প্যাকেজে শীতাতপ নিয়ন্ত্রিত ট্যুরিস্ট বাসে ৯৯৯ টাকায় পদ্মা সেতু ঘুরে দেখতে পারবেন ভ্রমণপিপাসুরা। শুক্রবার ঢাকার আগারগাঁওয়ের পর্যটন ভবন থেকে এই যাত্রা শুরু হচ্ছে।

বিকাল ৩টায় পর্যটন ভবন প্রাঙ্গণে স্বপ্নের পদ্মা সেতু প্যাকেজ’ ট্যুরের উদ্বোধন করবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী।

শুরুর দিনের প্রথম বাসটি ঢাকার শ্যামলী, আসাদগেট, সাইন্সল্যাব হয়ে বুয়েটের সামনে দিয়ে হানিফ ফ্লাইওভার হয়ে বিকাল সাড়ে ৫টার দিকে পদ্মা সেতুতে পৌঁছাবে।

দর্শনার্থীদের নিয়ে সপ্তাহের দুদিন আগারগাঁওয়ের পর্যটন ভবন থেকে বাস বিকাল ৪টায় পদ্মা সেতুর উদ্দেশে ছেড়ে যাবে এবং সেদিনই রাত সাড়ে ১০টার মধ্যে ঢাকায় ফিরে আসবে।

Also Read: পদ্মা সেতু: পর্যটন খাত বদলে দিবে বাংলাদেশকে

বাংলাদেশ পর্যটন করপোরেশনের ন্যাশনাল হোটেল অ্যান্ড ট্যুরিজম ট্রেনিং ইনস্টিটিউটের প্রশিক্ষিত গাইডরা এই ট্যুর পরিচালনা করবেন।

এই প্যাকেজে দর্শনার্থীদের ব্যাপক সাড়া মিলছে বলে জানিয়েছেন পর্যটন করপোরেশনের উপব্যবস্থাপক (জনসংযোগ) প্রদীপ কুমার গাঙ্গুলী।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন, “পদ্মা সেতু ভ্রমণে দর্শনার্থীদের আগ্রহের কারণেই এই প্যাকেজটি চালু করার উদ্যোগ নেওয়া হয়েছে। আমরা বেশ ভালো সাড়া পেয়েছি। আমাদের ২৯ আসনের দুটি গাড়িই খুব অল্প সময়ে বুকিং হয়ে গেছে।”