স্বাধীনতা দিবসে যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের জন্য প্রধানমন্ত্রীর মিষ্টি ও ফল

যুদ্ধাহত মুক্তিযোদ্ধারা প্রতিটি রাষ্ট্রীয় দিবস এবং উৎসবে তাদের স্মরণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 March 2024, 07:10 AM
Updated : 26 March 2024, 07:10 AM

স্বাধীনতা দিবস উপলক্ষে শুভেচ্ছা নিদর্শন হিসেবে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ফল এবং মিষ্টি পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব গাজী হাফিজুর রহমান লিকু এবং সহকারী প্রেস সচিব এবিএম সরওয়ার-ই-আলম সরকার মঙ্গলবার সকালে মোহাম্মদপুরের গজনবী রোডে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা পুনর্বাসন কেন্দ্রে (মুক্তিযোদ্ধা টাওয়ার-১) গিয়ে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের হাতে উপহার সামগ্রী তুলে দেন।

প্রধানমন্ত্রীর দপ্তর থেকে এক বার্তায় বলা হয়, যুদ্ধাহত মুক্তিযোদ্ধারা প্রতিটি রাষ্ট্রীয় দিবস এবং উৎসবে, বিশেষ করে স্বাধীনতা দিবস, বিজয় দিবস, ঈদ ও বাংলা নববর্ষের দিন তাদের স্মরণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন। তারা জাতির পিতার জ্যেষ্ঠ কন্যার দূরদর্শী নেতৃত্বের প্রতি ‘অবিচল আস্থা’ প্রকাশ করেন।

“মুক্তিযোদ্ধাগণ মনে করেন, শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশ একদিন জাতির পিতার স্বপ্নের ক্ষুধা-দারিদ্র্যমুক্ত উন্নত-সমৃদ্ধ এবং আত্মমর্যাদাশীল ‘স্মার্ট বাংলাদেশ’ হিসেবে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াবে। যুদ্ধাহত মুক্তিযোদ্ধাগণ ও শহীদ মুক্তিযোদ্ধাগণের পরিবারের সদস্যগণ এবং উপস্থিত সকলেই প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।”