বাবার বন্ধুর বাইক নিয়ে ঘুরতে বেরিয়ে স্কুলছাত্রের মৃত্যু

বাসা থেকে দুপুরে বের হওয়ার কিছু সময় বাদেই দুর্ঘটনার খবর আসে।

ঢাকা মেডিকেল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 May 2023, 01:50 PM
Updated : 12 May 2023, 01:50 PM

ঢাকার যাত্রাবাড়ীতে ব্যাটারিচালিত রিকশার সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল চালক এক কিশোরের মৃত্যু হয়েছে; যিনি বাবার বন্ধুর মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেড়িয়েছিলেন।

শুক্রবার বিকালে নিহত শাওন হোসেন (১৭) মানিকনগর মডেল স্কুলের নবম শ্রেণীর শিক্ষার্থী ছিলেন।

নিহতের বাবা নিজামউদ্দীন জানান, তার বন্ধুর মোটরসাইকেল নিয়ে দুপুরের পর বের হয়েছিল শাওন। কিছুক্ষণ পর তার দুর্ঘটনার খবর আসে। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার উপ পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান জানান, ধার্মিক পাড়ায় সড়ক দুর্ঘটনায় ওই কিশোরের মৃত্যু হয়। পরে তার লাশ ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

শাওনকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসা তরুণ শুভ জানিয়েছেন, শুক্রবার বিকালে শাওন মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় একটি ব্যাটারিচালিত রিকশার সঙ্গে সংঘর্ষের পর সে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। এ ঘটনায় অটোরিকশার চালক ও দুই যাত্রীও সামান্য আহত হয়। পরে রক্তাক্ত অবস্থায় শাওনকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ফেমাস হাসপাতাল নিয়ে যান তারা। পরে সেখান থেকে স্বজনরাসহ বিকাল সোয়া চারটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

শাওনের বাবা নিজামউদ্দীন পেশাদার গাড়ি চালক; মানিকনগর এলাকায় ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করেন। তার দুই ছেলের মধ্যে শাওন বড়।