আলজেরিয়ান ইউটিউবারকে পেটালেন এতো

শেষ ষোলোয় ব্রাজিল ও দক্ষিণ কোরিয়া ম্যাচের পর ঘটনাটি ঘটে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Dec 2022, 12:02 PM
Updated : 6 Dec 2022, 12:02 PM

খেলোয়াড়ি জীবনে মাঠে কতবারই তো মেজাজ হারিয়েছেন সামুয়েল এতো। মাঠের বাইরে সাবেক ক্যামেরুন ফরোয়ার্ডের রুদ্রমূর্তি দেখা গেল সম্পূর্ণ ভিন্ন প্রেক্ষাপটে। বাকবিতণ্ডার এক পর্যায়ে তিনি পিটিয়েছেন এক ব্যক্তিকে। 

ঘটনার সূত্রপাত ব্রাজিল ও দক্ষিণ কোরিয়ার শেষ ষোলোর ম্যাচের পর। স্টেডিয়ামের বাইরের একটি অংশে এতোকে হেঁটে যেতে দেখা যায়। সে সময়ে কয়েকজন তার সঙ্গে সেলফি তুলছিলেন। তাদের দাবি মিটিয়ে কিছুদূর এগিয়ে যাওয়ার পর ঘুরে দাঁড়ান তিনি। উত্তেজিত অবস্থায় তেড়ে যান পুরো সময়ে তাকে ভিডিও করতে থাকা এক ব্যক্তির দিকে। 

এরপর কয়েক দফা তার দিকে এগিয়ে যেতে উদ্যত হলেও ৪১ বছর বয়সী এতোকে আটকে রাখেন কয়েকজন মিলে। তবে সেই সময়ে নাম না জানা ওই ব্যক্তিকে বিড় বিড় করতে কিছু বলতে দেখা যায়। এতে আরও ক্ষিপ্ত হয়ে যান সাবেক বার্সেলোনা তারকা। বাধা টপকে এগিয়ে গিয়ে লাথি মেরে ফেলে দেন ওই ব্যক্তিকে। 

সংবাদমাধ্যম্যের খবর অনুযায়ী, এতো যাকে আক্রমণ করেছেন তিনি একজন আলজেরিয়ান ইউটিউবার। কারো কারো বিশ্বাস, বিশ্বকাপ বাছাইয়ে ক্যামেরুনের কাছে হেরে আলজেরিয়া বাদ পড়ার পেছনে ক্যামেরুন ফুটবল ফেডারেশনের প্রধান এতো ও তার বোর্ডের হাত রয়েছে। 

এজন্য বিভিন্ন ইভেন্টে এতোসহ বোর্ডের অন্যান্য সদস্যদের নাকি নানাভাবে উত্যক্ত করে আসছে আলজেরিয়ানরা। এই ইউটিউবারও নাকি তাদেরই একজন। 

কাতার বিশ্বকাপে ক্যামেরুন গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছে।