মেসি ‘বিরক্ত’

নতুন ঠিকানা, বার্সেলোনায় ফেরার সম্ভাবনা-এমন নানা ইস্যুতে চারিদিকে চলা আলোচনায় মেসি বিরক্ত বলে জানিয়েছেন তার বাবা হোর্হে মেসি।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 June 2023, 09:41 AM
Updated : 7 June 2023, 09:41 AM

লিওনেল মেসির বার্সেলোনার চেনা আঙিনায় ফেরার সম্ভাবনা নিয়েও বেশ কিছুদিন ধরে কেবল গুঞ্জনই চলছে। শক্ত ভিত পাচ্ছে না তার কিছুই। আর্জেন্টাইন তারকার বাবা হোর্হে মেসি জানিয়েছেন, এসব পরিস্থিতি নিয়ে কিছুটা ‘বিরক্ত’ তার ছেলে। 

দুদিন আগেই বার্সেলোনা সভাপতির সঙ্গে বিষয়গুলো নিয়ে আলোচনায় বসেছিলেন মেসির বাবা, যিনি ছেলের এজেন্টও। পরে গণমাধ্যমকে জানিয়েছিলেন, ছেলে কাম্প নউয়ে ফিরলে তিনি খুশিই হবেন। পাশাপাশি এটাও জানিয়েছিলেন, এই ইস্যুতে দৃশ্যমান অগ্রগতি হয়নি কিছুই। এক-দুই দিনের মধ্যে বিষয়গুলো পরিষ্কার হতে পারে, এমন ইঙ্গিতও দেন তিনি। 

এদিকে টিওয়াইসি স্পোর্টস তাদের প্রতিবেদনে জানিয়েছে, লা লিগার পক্ষ থেকে সবুজ সংকেত পেলেও বার্সেলোনা এখনও কোনো আনুষ্ঠানিক প্রস্তাব দেয়নি মেসিকে। যদিও ক্লাবটির পক্ষ থেকে ঘুরেফিরে বলা হচ্ছে, মহাতারকাকে ‘ঘরে’ ফেরাতে চায় তারা, কিন্তু প্রস্তাবের আনুষ্ঠানিকতা না থাকায় মেসির ফেরা নিয়ে অনিশ্চয়তা বাড়তে শুরু করেছে। 

একদিকে বার্সেলোনায় ফেরা নিয়ে চলা আলোচনা, নানা গুঞ্জন, অন্যদিকে আনুষ্ঠানিকভাবে কোনো কিছু না হওয়া- সব মিলিয়ে মেসির জন্য বিষয়গুলো সহজ নয় মোটেও। এমন পরিস্থিতিতে তিনি ‘বিরক্ত’ বলে জানিয়েছেন তার বাবা। 

বার্সেলোনা সভাপতির সাথে মেসির বাবার আলোচনার পর তার সাথে কথা হয়েছে বলে দাবি করেছেন কার্লোস মনফোর্ত নামের এক সাংবাদিক- তার কথা দিয়েই প্রতিবেদনটি প্রকাশ করেছে টিওয়াইস। সেখানে বলা হয়েছে, মেসির বাবা ওই গণমাধ্যমকর্মীর কাছে বলেছেন, তার ছেলের কাম্প নউয়ে ফেরার বিষয়টি ‘জটিল’ এবং ‘বিষয়টি অনেক কিছুর উপর নির্ভর করছে’।

বার্সেলোনার আর্থিক দুরাবস্থার কারণে বাধ্য হয়ে ক্লাবটির সঙ্গে প্রায় দুই যুগের সম্পর্কের পাঠ চুকিয়ে ২০২১ সালে অগাস্টে দুই বছরের চুক্তিতে পিএসজিতে যোগ দেন মেসি। প্যারিসের ক্লাবটির সঙ্গে তার চুক্তি মেয়াদ শেষ হচ্ছে চলতি মাসেই। এরই মধ্যে দলটির হয়ে নিজের শেষ ম্যাচ খেলে ফেলেছেন তিনি। 

শুধু বার্সেলোনাই নয়, মেসিকে পেতে সৌদি আরবের ক্লাব আল হিলাল চোখধাঁধানো পারিশ্রমিকের প্রস্তাব দিয়েছে বলে বিভিন্ন সময়ে গণমাধ্যমের খবরে এসেছে। রেকর্ড সাতবারের ব্যালন দ’র জয়ীকে নাকি পেতে চায় মেজর লিগ সকারের দল ইন্টার মায়ামিও। কিন্তু এই মহাতারকার আগামী ঠিকানা চূড়ান্ত হয়নি এখনও। সবই আছে গুজব-গুঞ্জনের পর্যায়ে।