কলকাতা-বাংলাদেশে আসার তারিখ জানিয়ে মার্তিনেস বললেন, ‘আমি তোমাদের ভালোবাসি’

ভক্তদের সঙ্গে দেখা করার রোমাঞ্চ ছুঁয়ে যাচ্ছে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী তারকার মনে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 May 2023, 02:10 PM
Updated : 29 May 2023, 02:10 PM

আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী তারকা এমিলিয়ানো মার্তিনেস ভারত ও বাংলাদেশে আসবেন বলে আগেই খবর এসেছিল। অ্যাস্টন ভিলার এই গোলরক্ষক এবার নিশ্চিত করলেন সময়। ভক্তদের সঙ্গে দেখা করার রোমাঞ্চ ছুঁয়ে যাচ্ছে তাকে।

কলকাতার ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্তের আমন্ত্রণে এই সফরে আসছেন মার্তিনেস। সোমবার ফেইসবুক পোস্টে এই সফর নিয়ে রোমাঞ্চের কথা তুলে ধরেন কাতার বিশ্বকাপের সেরা এই গোলরক্ষক।

“আগামী ৩ থেকে ৫ জুলাই পর্যন্ত ভারতীয় উপমহাদেশে আমার প্রথম সফর করব। মোহনবাগান ক্লাবে একটি চ্যারিটি ফুটবল ম্যাচে প্রধান অতিথি হিসেবে পরিদর্শন করব, ভক্তদের অংশগ্রহণের অনেক অনুষ্ঠানে থাকব, এছাড়া স্পন্সরদের সংবর্ধনা এবং সুন্দর এই খেলার প্রচারসহ অনেক দাতব্য কর্মকাণ্ডে অংশগ্রহণ করব। আমি জানি, কলকাতা ও বাংলাদেশে আর্জেন্টিনার অনেক সমর্থক আছে। তাদের সাথে দেখা করতে আমি রোমাঞ্চিত। এই উদ্যোগের জন্য আপনাকে ধন্যবাদ শতদ্রু। আমি তোমাদের ভালোবাসি।”

মার্তিনেসের এই সফরের ব্যাপারে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এখনও আনুষ্ঠানিকভাবে কিছু জানে না বলে জানালেন সংস্থাটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষার।

“এ বিষয়ে আমরা আনুষ্ঠানিকভাবে কিছু জানি না। আমাদের কাছে কোনো প্রস্তাবও আসেনি। যদি আনুষ্ঠানিকভাবে কোনো বিষয় বাফুফের কাছে আসে, তাহলে অবশ্যই সেটা আপনাদের জানিয়ে দেব।”