মেসিকে ফের বার্সায় দেখতে চান তার বাবা

বার্সেলোনা সভাপতি হুয়ান লাপোর্তার সঙ্গে বৈঠকের পর এই মন্তব্য করেছেন হোর্হে মেসি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 June 2023, 12:30 PM
Updated : 5 June 2023, 12:30 PM

লিওনেল মেসিকে কাম্প নউয়ে ফেরাতে সব চেষ্টাই করছে বার্সেলোনা। আর্জেন্টাইন মহাতারকার ফেরার বিষয়ে আলোচনা করতে তার বাবা হোর্হে মেসির সঙ্গে বৈঠক করেছেন বার্সেলোনা সভাপতি হুয়ান লাপোর্তা। পরে মেসির বাবা বলেছেন, ছেলে কাতালান ক্লাবটিতে ফিরলে খুশিই হবেন তিনি।

লাপোর্তার সঙ্গে বৈঠক করতে সোমবার তার বাড়িতে যান হোর্হে মেসি, যিনি একই সঙ্গে মেসির এজেন্টও। বৈঠকের পর তিনি সংবাদিকদের বলেন, “আমি অবশ্যই লিওকে বার্সায় ফিরতে দেখতে চাই।”

ছেলের ভবিষ্যৎ নিয়ে শিগগিরই কিছু জানা যাবে বলে মন্তব্য করেন হোর্হে মেসি। বৈঠকে বিশেষ কিছু আলোচনা হয়নি বলেও জানান তিনি, “আমরা অন্য দিন কথা বলেছিলাম, কিন্তু বিশেষ করে তেমন কিছুই নয়।”

চুক্তির বিষয়টি কাছাকাছি পর্যায়ে আছে কি-না, এমন প্রশ্নে মেসির বাবার ছোট্ট উত্তর, “এখনও কিছুই হয়নি।”

বার্সেলোনার আর্থিক দুরাবস্থার কারণে বাধ্য হয়ে ক্লাবটির সঙ্গে প্রায় দুই যুগের সম্পর্কের পাঠ চুকিয়ে ২০২১ সালে অগাস্টে দুই বছরের চুক্তিতে পিএসজিতে যোগ দেন মেসি। প্যারিসের ক্লাবটির সঙ্গে তার চুক্তি মেয়াদ শেষ হচ্ছে চলতি মাসেই। এরই মধ্যে দলটির হয়ে নিজের শেষ ম্যাচ খেলে ফেলেছেন তিনি।

বার্সেলোনার পক্ষ থেকে বরাবরই বলা হয়েছে, মেসির জন্য তাদের দরজা খোলা আছে। এক্ষেত্রে অবশ্য বাধা হতে পারে লা লিগার ফিনান্সিয়াল ফেয়ার প্লে নীতি। তবে এদিক থেকে নাকি লিগ কর্তৃপক্ষের থেকে বার্সেলোনা সবুজ সংকেত পেয়েছে বলে স্পেনের বিভিন্ন গণমাধ্যমের খবর।

শুধু বার্সেলোনাই নয়, মেসিকে পেতে সৌদি আরবের ক্লাব আল হিলাল চোখধাঁধানো পারিশ্রমিকের প্রস্তাব দিয়েছে বলে বিভিন্ন সময়ে গণমাধ্যমের খবরে এসেছে। রেকর্ড সাতবারের ব্যালন দ’র জয়ীকে নাকি পেতে চায় মেজর লিগ সকারের দল ইন্টার মায়ামিও।

শেষ পর্যন্ত কোথায় যাবেন মেসি? সেটা হয়তো জানে যাবে কয়েক দিনের মধ্যে।