মাদারীপুরে হত্যার আসামিকে ডেকে নিয়ে হত্যা

দুর্বৃত্তরা তাকে দোকান থেকে ডেকে নিয়ে কুপিয়ে জখম করে।

মাদারীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Feb 2023, 07:45 AM
Updated : 5 Feb 2023, 07:45 AM

মাদারীপুরে সদর উপজেলায় হত্যা মামলার এক আসামিকে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

উপজেলার পাঁচখোলা ইউনিয়নের বাংলাবাজার এলাকায় শনিবার রাত ১২ টার দিকে এ ঘটনা ঘটে বলে মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মনিরুজ্জামান ফকির জানান।

নিহত ৫০ বছর বয়সী আউয়াল মাদবর সদর উপজেলার উত্তর পাঁচখোলা গ্রামের কাশেম মাদবরের ছেলে। গ্রামেই রাস্তার পাশে একটি চায়ের দোকান চালাতেন তিনি।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, আউয়াল শনিবার রাতে নিজ দোকানে ঘুমিয়ে ছিলেন। রাতে দুর্বৃত্তরা তাকে দোকান থেকে ডেকে পাশের রাস্তায় নিয়ে কুপিয়ে জখম করে।

এ সময় তার চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন।

পরে ফরিদপুর নেওয়ার পথে আউয়ালের মৃত্যু হয় বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

মনিরুজ্জামান বলেন, এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতদের পরিবার মামলা করলে তারা প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।

নিহত আউয়ালের ছোট ভাই নজরুল মাদবর জানান, ২০১৯ সালের ২৭ ফেব্রুয়ারি সদর উপজেলার কালিকাপুরে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে সাহেব আলী নামে এক ব্যক্তি নিহত হয়। সেই মামলায় আসামি ছিলেন তার ভাই।

তিনি বলেন, “সাহেব আলীর পক্ষের লোকজনই আমার ভাইকে কুপিয়ে হত্যা করেছে বলে ধারণা করছি।”