মেরিন ড্রাইভে বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, কলেজ ছাত্রীর মৃত্যু

কক্সবাজার থেকে মোটরসাইকেল চালিয়ে ওই ছাত্রী টেকনাফের দিকে যাচ্ছিলেন।

টেকনাফ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Jan 2024, 12:53 PM
Updated : 22 Jan 2024, 12:53 PM

কক্সবাজারের টেকনাফ উপজেলায় মেরিন ড্রাইভ সড়কে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এক কলেজ ছাত্রীর প্রাণ গেছে; এতে আহত হয়েছেন বাইক আরোহী আরেক শিক্ষার্থী।

সোমবার দুপুরে উপজেলার বাহারছড়া ইউনিয়নের কচ্ছপিয়া এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মশিউর রহমান।

নিহত ফারহানা আফরিন শিফা (১৯) কক্সবাজার রামু কচ্ছপিয়া ইউনিয়নের টিচার পাড়া এলাকার আফসার উদ্দিনের মেয়ে। তিনি কক্সবাজার সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিলেন।

আহত শহিদুল আমিন তানিব (১৯) কক্সবাজার সদর ইসলামাবাদ এলাকার বাসিন্দা। তিনি কক্সবাজার পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী ইরফান আজাদ বলেন, সকালে কক্সবাজার থেকে মোটরসাইকেল চালিয়ে ওই ছাত্রী টেকনাফের দিকে চালাচ্ছিলেন। তার মাথায় হেলমেট ছিল না। তবে তার পেছনে বসা আরোহীর মাথায় হেলমেট ছিল।

পথে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ঘটনাস্থলেই ওই ছাত্রী মারা যান বলে জানান তিনি।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রিয়াদ মোহাম্মদ সাইদ চৌধুরী বলেন, আহত অবস্থায় এক তরুণকে হাসপাতালে নিয়ে আসেন এক পথচারী। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

খবর পেয়ে মরদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে ময়নাতদন্তে জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা মশিউর রহমান।