নেত্রকোণায় বাড়ির সামনে মাটিবাহী লরি চাপায় স্কুলছাত্র নিহত

এনামুলের চাচা জুলহাস মিয়া অভিযোগ করে বলেন, হাওরের খাস জমি থেকে অবৈধভাবে মাটি কেটে নিয়ে বিক্রি করছে এলাকার একটি চক্র।

নেত্রকোণা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Feb 2024, 05:00 AM
Updated : 23 Feb 2024, 05:00 AM

নেত্রকোণার মোহনগঞ্জ উপজেলায় বাড়ির সামনে মাটিবাহী লরির চাপায় বাইসাইকেল আরোহী এক স্কুলছাত্র নিহত হয়েছে। আহত হয়েছে আরও এক কিশোর।

বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে উপজেলার তেতুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে বলে জানান মোহনগঞ্জ থানার ওসি মো. দেলোয়ার হোসেন।

নিহত রাব্বি মিয়া (১২) ওই গ্রামের রাসেল মিয়ার ছেলে ও স্থানীয় একটি স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র। আহত এনামুল (১৫) একই গ্রামের এখলাছ মিয়ার ছেলে।

ঘটনার পর লরির চালক আল আমিনকে (৩০) আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

স্থানীয়দের বরাতে ওসি দেলোয়ার বলেন, বাড়ির সামনের পাকা রাস্তায় রাব্বিকে নিয়ে বাইসাইকেল চালাচ্ছিল এনামুল। এ সময় হাওর থেকে মাটি ভর্তি একটি লরি বেপরোয়া গতিতে এসে তাদের সাইকেলটিকে চাপা দেয়। এতে পেছনে বসা রাব্বি ঘটনাস্থলে মারা যায়।

পা ভেঙে গুরুতর আহত হয় এনামুল। স্থানীয়রা তাকে উদ্ধার করে মোহনগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।

ওসি আরও বলেন, খবর পেয়ে পুলিশ লরি জব্দ করে ও চালক আল আমিনকে আটক করে। নিহত রাব্বির লাশ উদ্ধার করে থানায় আনা হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এদিকে আহত এনামুলের চাচা জুলহাস মিয়া অভিযোগ করে বলেন, হাওরের খাস জমি থেকে অবৈধভাবে মাটি কেটে নিয়ে বিক্রি করছে এলাকার একটি চক্র। দিনে ১৫-২০টি লরি গ্রামের ভিতর দিয়ে যাওয়া সড়কটি দিয়ে বেপরোয়া গতিতে চলাফেরা করে।

বিষয়টি অবহিত করলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. হাফিজা জেসমিন বলেন, “বিষয়টি খুবই দুঃখজনক। হাওরের খাস জমি থেকে মাটি কেটে বিক্রি করা অপরাধ। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। ”