আখেরি মোনাজাতে অংশ নিতে আসার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ২

পুলিশ জানায়, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুইজন মারা যান।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Feb 2024, 08:30 AM
Updated : 4 Feb 2024, 08:30 AM

গাজীপুরে বিশ্ব ইজতেমায় আখেরি মোনাজাতে অংশ নিতে আসার পথে কভার্ড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ইজিবাইকে থাকা দুই আরোহীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও নয়জন। 

রোববার সকাল পৌনে ৭টার দিকে টঙ্গীর সিলমুন এলাকায় আকিজ কারখানার সামনে এ দুর্ঘটনা ঘটে বলে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পূর্ব থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান।

তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। তবে তাদের বয়স ৪০-৪৫ বছরের মধ্যে বলে জানিয়েছে পুলিশ।

আহতরা হলেন- মো. ফিরোজ (৫০) মো. জহিরুল ইসলাম (৫২), জিসান (২২), জাহিদ হাসান (৩৫), ইকবাল হোসেন (৫৫), নজরুল ইসলাম (৫০), আনিসুর রহমান (৪৫),  মো. বোরহান উদ্দিন (৫০) ও বাছির উদ্দিন (৫৫)।

স্থানীয়দের বরাতে ওসি মোস্তাফিজুর বলেন, সকালে শিলমুন আকিজ কারখানার সামনে পুবাইল থেকে ছেড়ে আসা টঙ্গীগামী একটি কভার্ড ভ্যানের সঙ্গে ইজতেমাগামী একটি ব্যাটারি চালিত ইজিবাইকের সংঘর্ষ হয়। এতে চালকসহ ইজিবাইকে থাকা আট যাত্রী এবং ও দুই পথচারী আহত হন।

“এরপর তাদের উদ্ধার করে শিলমুন স্পেশালিস্ট হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক আহতদের প্রাথমিক চিকিৎসা দেন। পরে সাতজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও চারজনকে শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠান।”

ওসি বলেন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুইজন মারা যান। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

কভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে এবং চালক পলাতক রয়েছেন। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান পুলিশের এই কর্মকর্তা।