এক ভিডিও প্রকাশের পর সমালোচনার মুখে হবিগঞ্জের ছাত্রলীগ নেতা

ভিডিওতে ছাত্রলীগ নেতাকে এক তরুণীর সঙ্গে ভিডিও কলে কথা বলতে দেখা যায়। এসময় তাদের কথা বলার ভঙ্গী অনেকের চোখে আপত্তিকর ঠেকছে।

হবিগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Jan 2024, 08:12 AM
Updated : 10 Jan 2024, 08:12 AM

একটি ভিডিও ছড়িয়ে পড়ার পর সমালোচনার মুখে পড়েছেন হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন আরিফ বাপ্পী; যদিও তিনি দাবি করেছেন, সেটি ‘সুপার এডিট’ করা।

শুক্রবার বাপ্পীর ৩ মিনিট ৩৯ সেকেন্ডের একটি ভিডিও ফেইসবুক, মেসেঞ্জার ও হোয়াটসঅ্যাপে ছড়িয়ে পড়ে। ভিডিওতে ছাত্রলীগ নেতাকে এক তরুণীর সঙ্গে ভিডিও কলে কথা বলতে দেখা যায়। এসময় তাদের কথা বলার ভঙ্গী অনেকের চোখে আপত্তিকর ঠেকছে।

এ ঘটনার পর শুক্রবার রাতে ফেইসবুকে দেওয়া এক পোস্টে বাপ্পী বলেন, “সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন চক্রান্তকারীরা আমার উপর ঈর্ষান্বিত হয়ে অপপ্রচার চালাচ্ছে। ইতিমধ্যে আমি পরিলক্ষিত করেছি যে, হবিগঞ্জ জেলা ছাত্রলীগকে বিতর্কিত করতে এডিটিংয়ের মাধ্যমে ছবি ও ভিডিও দিয়ে আমার মানহানির চেষ্টা করতেছে। এই ব্যাপারে সকল ছাত্রলীগের নেতৃবৃন্দদের সতর্ক থাকার আহ্বান জানাচ্ছি। গুজবে কান দিবেন না। সাইবার ক্রাইম থেকে বিরত থাকার জন্য অনুরোধ করছি।”

এ বিষয়ে জানতে চাইলে জেলা ছাত্রলীগের সভাপতি সাংবাদিকদের বলেন, “ভিডিওটি সুপার এডিট করা। আমার মানহানি ও ছাত্রলীগকে বিতর্কিত করতে একটি চক্র ভিডিওটি তৈরি করে একে অপরের মাধ্যমে ছড়িয়ে দিচ্ছে।”

[প্রতিবেদনটি প্রথম প্রকাশিত হয়েছিল ১৬ সেপ্টেম্বর ২০২৩ তারিখে: ফেইসবুক লিংক]