নারায়ণগঞ্জে শিশু ‘ধর্ষণ ও ভিডিও ধারণ’, একজন গ্রেপ্তার

আসামির সোনার দোকান রয়েছে৷ এলাকায় তার প্রভাব আছে। মামলার পর থেকে বাদীকে ও তার পরিবারকে হত্যার ভয় দেখানো হচ্ছে বলে অভিযোগ।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 August 2022, 04:02 PM
Updated : 5 August 2022, 04:02 PM

নারায়ণগঞ্জে শিশুকে ‘ধর্ষণের পর সেই দৃশ্যের ভিডিও করে রেখে ইন্টারনেটে ছড়ানোর হুমকি দিয়ে’ এক ব্যক্তি গ্রেপ্তার হয়েছেন।

গ্রেপ্তারকৃত নূর নবী ওরফে রুবেল (৩৪) ফতুল্লা থানার মুসলিনগরের জয়নাল আবেদীনের ছেলে৷

শুক্রবার সকালে তাকে গ্রেপ্তার করা হয় বলে ফতুল্লা থানার ওসি রিজাউল হক দিপু জানান৷

গত ১৭ জুলাই নূর নবীর বিরুদ্ধে ১১ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা হয়।

শিশুর বাবা বলেন, নূর নবী তার মেয়েকে ডেকে নিয়ে ধর্ষণ করেন৷ ধর্ষণের ভিডিও ঘরের সিসিটিভি ফুটেজে সংরক্ষিত আছে বলে দাবি করেন নূর নবী৷ ঘটনা কাউকে জানালে বা মামলা করলে নূর নবী সেই ভিডিও ইন্টারনেটে প্রকাশ করার হুমকি দেন। তাছাড়া নূর নবী হত্যার হুমকিও দেন।

“ঘটনার পর থেইকা মাইয়া অসুস্থ ছিল৷ ব্ল্যাডও গেছে৷ ডরে কিচ্ছু কয় নাই৷ কাইলকা ঘটনা জানার পর নূর নবীর আত্মীয়-স্বজন মামলা না করতে হুমকি দেয়৷ তার বউও মামলা না করতে বলে৷ আমি লেবার মানুষ৷ আমার মাইয়াডার লগে খারাপ কাম করছে৷ এইডা মানতে পারি নাই৷ হুমকি-ধমকি মানি নাই৷ থানায় মামলা করছি৷”

মুসলিমনগর এলাকায় নূর নবীর সোনার দোকান রয়েছে৷ আর্থিকভাবে প্রতিপন্ন হওয়ায় স্থানীয়ভাবে তার পরিবারের প্রভাব রয়েছে৷ মামলার পর থেকে আসামির পক্ষে বিভিন্ন লোকজন বাদীর ভাড়া বাসায় গিয়ে তাকে ও তার পরিবারের লোকজনকে খুঁজছেন বলে অভিযোগ৷

বাদীর অভিযোগ, ভয়ে তাকে পরিবার নিয়ে আত্মীয়ের বাসায় উঠতে হয়েছে।

ওসি রিজাউল বলেন, আসামিকে মামলার পরপরই গ্রেপ্তার করা হয়েছে৷ বাদীর পরিবার কোনো প্রকার নিরাপত্তাহীনতায় ভুগলে পুলিশকে জানালে ব্যবস্থা নেওয়া হবে৷

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক