নোয়াখালীতে সালিশ থেকে ফেরার পথে গুলিবিদ্ধ আওয়ামী লীগ নেতা

আওয়ামী লীগ নেতা দুলাল পিঠের বাম পাশে এবং ডান হাতে তিনটি গুলিবিদ্ধ হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

নোয়াখালী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 May 2023, 06:22 AM
Updated : 26 May 2023, 06:22 AM

নোয়াখালী সদর উপজেলায় সালিশ বৈঠক থেকে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তদের ছোঁড়া গুলিতে এক আওয়ামী লীগ নেতা গুরুতর আহত হয়েছেন। 

বৃহস্পতিবার রাতে উপজেলার বাংলাবাজারের পূর্বপাশে জাকিরের বাড়ির সামনে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন সুধারাম থানার ওসি আনোয়ারুল ইসলাম।

গুলিবিদ্ধ হাজী মো. দুলাল ওরফে দুলাল মেম্বার (৪৭) আন্ডারচর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি এবং বর্তমান কমিটির সদস্য।

তাকে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য রাতেই ঢাকায় পাঠানো হয়েছে বলে জানান ওসি।

ওসি বলেন, আওয়ামী লীগ নেতা দুলাল পিঠের বাম পাশে এবং ডান হাতে তিনটি গুলিবিদ্ধ হয়েছে। এ সময় তার সঙ্গে থাকা অপর দুই মোটরসাইকেল আরোহী হালকা আহত হয়েছেন।

আন্ডারচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুর রব জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিনের বাড়িতে একটি সালিশি বৈঠক থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন দুলাল মেম্বার।

পথে বাংলাবাজারের পূর্বপাশে জাকিরের বাড়ির সামনে দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি ছুড়ে পালিয়ে যায়। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

ওসি আনোয়ারুল জানান, খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপারসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। ঘটনায় জড়িতদের ধরতে অভিযান চালানো হচ্ছে।