যারা আন্দোলনে হারে তারা ফাইনাল খেলায় জিততে পারে না: ওবায়দুল কাদের

“বিশ্বকাপ ফুটবল খেলা চলছে, বিদ্যুৎ নিয়ে কোনো সমস্যা হয়নি।”

চুয়াডাঙ্গা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Dec 2022, 09:58 AM
Updated : 12 Dec 2022, 09:58 AM

বিএনপির সরকারবিরোধী আন্দোলনের সমালোচনা করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, “যারা আন্দোলনে হেরে যায় তারা ফাইনাল খেলায় জিততে পারে না। আগামী নির্বাচন হবে ফাইনাল খেলা।”

সোমবার সকালে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এসব কথা বলেন।

এ সময় মন্ত্রী সরকারের উন্নয়নের কথা তুলে ধরে বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার গণমানুষের সরকার। উন্নয়নের জন্য শেখ হাসিনার সরকার সবকিছু করে। একদিনে ১০০ সেতু উদ্বোধন করেছেন তিনি।

“শেখ হাসিনা আছেন বলেই অনেক উন্নয়ন করা সম্ভব হয়েছে। সব ক্ষেত্রেই উন্নয়ন হয়েছে। বিশ্বকাপ ফুটবল খেলা চলছে, বিদ্যুৎ নিয়ে কোনো সমস্যা হয়নি। কোনো অভিযোগ কেউ করতে পারবেন না।”

যুদ্ধের কারণে সারাবিশ্বে কিছুটা সংকট দেখা দিয়েছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, “কিন্তু আমাদের দেশে এই সংকট মোকাবিলায় আমরা কাজ করে যাচ্ছি। যেন সংকটের ছোঁয়া না লাগে। এটা এখন শেখ হাসিনার প্রথম ও প্রধান কাজ। আমাদের প্রধানমন্ত্রী শাসক নন, তিনি সেবক।”

“শেখ হাসিনা আছেন বলেই বঙ্গবন্ধুর হত্যার বিচার হয়েছে, পদ্মা সেতু হয়েছে, মেট্রো রেল চালু হচ্ছে, স্যাটেলাইট আকাশে উড়ছে।“

জেলা আওয়ামী লীগের সভাপতি ও চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের সভাপতিত্ব সভায় আরও বক্তব্য দেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ, জেলা পরিষদ চেয়ারম্যান মাহফুজুর রহমান মঞ্জু।

সকাল ৮টা থেকে দলীয় নেতাকর্মীরা সম্মেলনস্থলে আসতে শুরু করেন। সম্মেলন শুরুর আগে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের শিল্পীরা দেশাত্ববোধক সংগীত পরিবেশন করেন। সকাল সোয়া ১১টায় আনুষ্ঠানিকভাবে সম্মেলন শুরু হয়।