উত্ত্যক্তের প্রতিবাদ করায় ছুরিকাঘাতে এসএসসি পরীক্ষার্থী খুন

পুলিশ জানায়, একদিন আগে মুন্সীগঞ্জে এক বিদ্যালয়ে অনুষ্ঠান চলাকালে কয়েকজন বখাটে ছাত্রীদের উত্ত্যক্ত করে; যার প্রতিবাদ করে নীরব।

মুন্সীগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Feb 2024, 03:29 PM
Updated : 9 Feb 2024, 03:29 PM

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় শিক্ষার্থীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় বখাটেদের ছুরিকাঘাতে এক এসএসসি পরীক্ষার্থী খুন হয়েছে।

শুক্রবার বিকালে উপজেলার কামারগাঁও চৌধুরীবাড়ি প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনারের পাশে এ ঘটনা ঘটে বলে জানান শ্রীনগর থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর।

নিহত নিরব হোসেন (১৬) কামারগাঁও আলহাজ কাজী ফজলুল হক উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষার্থী ছিল। তার বাবার নাম দেলোয়ার হোসেন। সে মামার বাড়িতে থেকে পড়াশোনা করত।

স্থানীয়দের বরাতে ওসি আব্দুল্লাহ বলেন, বৃহস্পতিবার বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান ছিল। অনুষ্ঠান চলাকালে বাঘড়া ইউনিয়নের মাগডাল এলাকার কয়েকজন বখাটে ছাত্রীদের উত্ত্যক্ত করে। এর প্রতিবাদ করলে নিরবের সঙ্গে বখাটেদের বিরোধ সৃষ্টি হয়।

এ ঘটনা জেরে শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে ওই বিদ্যালয় থেকে প্রায় একশ গজ পশ্চিমে শহীদ মিনারের পাশে বখাটেরা নিরবকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় বলে জানান তিনি।

স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, নিরবের বাবার বাড়ি চাঁদপুরে। বাবা মারা যাওয়ার পর তার মা দুই ছেলেকে নিয়ে মামা খৈয়ম বেপারীর বাড়িতে ওঠেন।

ওসি আব্দুল্লাহ বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ঘটনা সঙ্গে জড়িতদের খুঁজছে পুলিশ। মামলার প্রক্রিয়াধীন।