গাজীপুরে ট্রাক চাপায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত

মোটরসাইকেলটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয় এবং ট্রাকের নিচে মোটরসাইকেলের দুই আরোহী চাপা পড়েন।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 July 2022, 02:22 PM
Updated : 24 July 2022, 02:22 PM

গাজীপুর সিটি করপোরেশনে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ট্রাকের নিচে পড়ে একটি মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন।

রোববার বিকাল সাড়ে ৫টার দিকে কড্ডা সেতুর পশ্চিমপাড় বালুরগদি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাসুদ হোসাইন (২০) গাজীপুরের কালিয়াকৈর উপজেলার জাঙ্গালিয়াপাড়ার মো. সমন আলীর ছেলে এবং রহুল হোসেন (২২) একই এলাকার আব্দুস সাত্তারের ছেলে। এদের একজন মোটরসাইকেল চালক এবং অপরজন আরোহী।

গাজীপুর মহানগর পুলিশের কোনাবাড়ী থানার ওসি আবু সিদ্দিক জানান, মহানগরীর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চান্দনা চৌরাস্তার দিক থেকে কালিয়াকৈরের দিকে ট্রাক এবং মোটরসাইকেলটি যাচ্ছিল। পথে ট্রাকটি কোনো সিগন্যাল না দিয়ে কড্ডা ব্রিজ পার হয়ে বামে পাশ কাটছিল।

“এ সময় দ্রুতগতির মোটরসাইকেলটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ট্রাকের সঙ্গে তাদের সংঘর্ষ হয় এবং ট্রাকের নিচে মোটরসাইকেলের দুই আরোহী চাপা পড়েন।”

ওসি জানান, মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলেই চালক ও আরোহী নিহত হন। মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপতাল মর্গে পাঠানো হয়েছে।

ট্রাকটি আটক করা হলেও চালক ও সহকারীরা পালিয়ে গেছে বলে জানান তিনি।

ওসি আরও জানান, নিহত মাসুদের পকেট থেকে তার নিজ নামের একটি নাবায়ন করা পাসপোর্ট পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে তারা গাজীপুর পাসপোর্ট অফিস থেকে ফিরছিলেন।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক