পঞ্চগড়ে সড়কে প্রাণ গেল প্রতিবন্ধীসহ দুইজনের

পঞ্চগড়ে দুইটি পৃথক সড়ক দুর্ঘটনায় দৃষ্টি প্রতিবন্ধীসহ দুইজন নিহত হয়েছে।

পঞ্চগড় প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 March 2021, 04:04 PM
Updated : 14 March 2021, 04:04 PM

রোববার বিকেলে তেঁতুলিয়া এবং বোদা উপজেলায় এ দুর্ঘটনায় আরও ৩ জন আহত হয়েছে।

নিহতরা হলেন, বোদা উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের মীরপাড়া এলাকার সুফিয়া খাতুন (৫০) এবং পঞ্চগড় সদর উপজেলার টুনিরহাট ডাঙ্গাপাড়ার দৃষ্টি প্রতিবন্ধী তাজুল ইসলাম (২৮)।

বোদা থানার ওসি আবু সাঈদ চৌধুরী জানান, বিকেলে বোদা থেকে থ্রি হুইলারটি যাত্রী নিয়ে দেবীগঞ্জে যাচ্ছিল। উপজেলা সদরের বাইপাস মোড়ে বিপরীত দিক থেকে আসা বালুবাহী এক ট্রাক্টরের সাথে থ্রি হুইলারটির সংঘর্ষ হয়। এতে থ্রি হুইলারটি দুমড়ে-মুচড়ে যায়।

ঘটনাস্থলেই যাত্রী সুফিয়া খাতুন নিহত হন।

এ সময় আহত হন তার স্বামী রইসুল করিম (৬৫), থ্রি হুইলার চালক জসিম উদ্দিন (৪০) ও যাত্রী দুলাল সরকার (৫০)। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা বলেন তিনি।

তেঁতুলিয়া থানার ওসি আবু সায়েম মিয়া জানান, বিকেলে উপজেলার ভজনপুর নিজবাড়ি এলাকায় দৃষ্টি প্রতিবন্ধী হাফেজ তাজুল ইসলাম মহাসড়ক পার হওয়ার সময় তেঁতুলিয়া থেকে পঞ্চগড়গামী একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এক সময় তাজুল ইসলাম ভজনপুর দারুস সালাম কেরাতুল কোরআন নুরানি হাফেজিয়া মাদরাসায় পড়তেন। গত শনিবার ওই মাদরাসায় ওয়াজ মাহফিল উপলক্ষে বেড়াতে গিয়েছিলেন তিনি বলে জানায় স্থানীয়রা।

এ দুই ঘটনায় অপমৃত্যুর মামলাসহ প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া চলছে বলে পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন।