হাঁড়ির ভেতর শিশুর লাশ, বাবা পলাতক

গাজীপুরের শ্রীপুর পৌরসভায় একটি বাড়িতে হাঁড়ির ভেতর থেকে এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে, যে ঘটনার পর পুলিশ মেয়েটির বাবাকে খুঁজছে।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Feb 2019, 05:35 PM
Updated : 10 Feb 2019, 05:35 PM

শ্রীপুর থানার এসআই মাহমুদুল হাসান জানান, রোববার রাত ৯টার দিকে গিলারচালা এলাকায় লাশটি উদ্ধার করা হয়েছে।

নিহত মনিরা খাতুন (৬) গাজীপুরের কাপাসিয়া উপজেলার হালজোড় গ্রামের রফিকুল ইসলামের মেয়ে। সে স্থানীয় মোহাম্মদ আলী কিন্ডার গার্টেনের প্লে শ্রেণির শিক্ষার্থী ছিল।

ঘটনার পর থেকে শিশুর বাবা পলাতক রয়েছেন বলে পুলিশ জানিয়েছে।

রফিকুল ইসলাম স্ত্রী-সন্তানসহ শ্রীপুর পৌর এলাকার গিলারচালা গ্রামের হাজি ইয়াসিন মিয়ার ভাড়া বাড়িতে থাকেন। এ দম্পতি স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করেন।

এসআই মাহমুদুল হাসান জানান, সন্ধ্যায় শিশুটির মা নাসরিন আক্তার মোবাইল ফোনে মনিরার নিখোঁজ থাকার বিষয়টি থানায় জানান। পরে পুলিশ বাড়ি গিয়ে তাদের ঘরের ভেতর খোঁজাখুঁজির এক পর্যায়ে খাটের নিচে অ্যালুমিনিয়ামের বড় হাঁড়ির ভেতর মনিরার লাশ পায়।

“মনিরার গলায় শ্বাসরোধে হত্যার আলামত পাওয়া গেছে।”

লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

মাহমুদুল হাসান আরও বলেন, ঘটনার পর থেকে শিশুটির বাবা রফিকুল ইসলাম পলাতক রয়েছেন। দাম্পত্য কলহ এবং পরকীয়ার জেরে শিশুটিকে হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

শ্রীপুর থানার ওসি জাবেদুল ইসলাম বলেন, স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘদিন দাম্পত্য কলহ চলছিল। প্রায় দুই বছর আগে তারা আলাদা হয়ে যায়। গত ছয়মাস ধরে আবার তারা একত্রে বসবাস শুরু করেন।

শিশুটির বাবাকে আটক করার চেষ্টা চলছে বলে জানান ওসি।