বনভোজনে গিয়ে মেঘনায় নিখোঁজ ছাত্রের লাশ মিললো ৩ দিন পর

চাঁদপুরের মোহনপুর এলাকায় বৃহস্পতিবার বনভোজনে যায় নারায়ণগঞ্জ ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকরা।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Feb 2023, 12:23 PM
Updated : 26 Feb 2023, 12:23 PM

চাঁদপুরে বনভোজনে গিয়ে মেঘনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ এক স্কুলছাত্রের মরদেহ তিনদিন পর উদ্ধার করেছে নৌ-পুলিশ।

রোববার সকাল আটটার দিকে মোহনপুর পর্যটন কেন্দ্র এলাকার মেঘনা নদীতে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয় বলে জানিয়েছেন মোহনপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. মনিরুজ্জামান।                                          

নিহত সুস্মিত সাহা (১৫) ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার কাইতলা এলাকার সুধাংশু সাহার ছেলে।

পরিবারের সঙ্গে নারায়ণগঞ্জ সদর উপজেলার রূপায়ন টাউন এলাকায় থাকতেন সুস্মিত। তিনি সদরের সস্তাপুর এলাকার ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজে দশম শ্রেণির শিক্ষার্থী।

বৃহস্পতিবার চাঁদপুরের মোহনপুর পর্যটন কেন্দ্র এলাকায় বনভোজনে যায় ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজের প্রায় ৭০০ শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবক।

স্কুলের শিক্ষক ও অভিভাবকরা জানান, নারায়ণগঞ্জ লঞ্চঘাট থেকে প্রিন্স কামাল-১ নামে একটি লঞ্চে তারা দুপুর একটার দিকে মোহনপুর পর্যটন কেন্দ্রে পৌঁছান। সেখানে একদল শিক্ষার্থী মেঘনা নদীতে গোসল করতে নামে।

পরে শিক্ষকরা তাদের উঠে যেতে বললে সবাই উঠে গেলেও দশম শ্রেণির দুই শিক্ষার্থী শাহরিয়ার ইশতিয়াক শামস (১৬) ও সুস্মিত সাহা স্রোতে ভেসে নদীতে তলিয়ে যান। কিছুক্ষণ পর শাহরিয়ারের মরদেহ ভেসে উঠলেও নিখোঁজ ছিলেন সুস্মিত।

পরিবারের অনুরোধে বিনা ময়নাতদন্তে সুস্মিতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান নৌ-পুলিশের পরিদর্শক মনিরুজ্জামান।