যশোরে ‘ভেজানো ব্যাটারির নিসৃত অ্যাসিড’ দিয়ে স্বামীকে হত্যার অভিযোগ

পানিতে ভিজিয়ে রাখা মোবাইল ফোনের ব্যাটারি থেকে নিসৃত অ্যাসিড সিরিঞ্জের মাধ্যমে ঘুমন্ত স্বামীর শরীরে পুশ করেন শেফালি।

যশোর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 May 2023, 07:15 AM
Updated : 10 May 2023, 07:15 AM

যশোরে পরকীয়ার সম্পর্ক নিয়ে পারিবারিক বিরোধের জের ধরে অভিনব পন্থায় স্বামীকে হত্যার অভিযোগ উঠেছে এক নারীর বিরুদ্ধে। 

যশোর কোতায়ালি থানার ওসি তাজুল ইসলাম বুধবার সকালে জানান, মঙ্গলবার বিকাল থেকে রাত পর্যন্ত ভিন্ন কৌশলে স্বামীকে হত্যা করেছেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন শেফালি বেগম নামের ওই নারী। 

নিহত জহির হাসান (৩৮) যশোর শহরের বকচর হুশতলার মৃত হোসেন আলীর ছেলে। তিনি একটি চশমার দোকানে কাজ করতেন।জহিরের স্ত্রী শেফালি একটি বেসরকারি হাসপাতালের আয়া হিসেবে কর্মরত। 

ওসি তাজুল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, শহরের শংকরপুরের এক যুবকের সঙ্গে পরকীয়া সর্ম্পকে জড়িয়ে পড়েছিলেন শেফালি। এ নিয়ে সোমবার স্বামী জহিরের সঙ্গে তার গোলযোগ হয়। 

“মঙ্গলবার দুপুরে স্বামীর খাবারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে দেন শেফালি। ওষুধের প্রভাবে ঘুমিয়ে পড়েন জহির। সন্ধ্যার দিকে তার শরীরে সিরিঞ্জের মাধ্যমে পানিতে ভিজিয়ে রাখা মোবাইল ফোনের ব্যাটারি থেকে নিসৃত অ্যাসিড পুশ করেন শেফালি। এতে জহিরের মৃত্যু হয়। 

“পরে রাতে শেফালি জহির হৃদরোগে আক্রান্ত হয়েছে বলে পরিবারকে জানান। তখন জহিরের ছোট ভাই ফেরদৌস রাত দেড়টার দিকে তাকে নিয়ে যশোর জেনারেল হাসপাতালে যান। ” 

সেখানে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

ওসি আরও জানান, পরিবারের সদস্যদের কাছ থেকে জহিরের স্ত্রীর পরকীয়া ও এ নিয়ে দাম্পত্য কলহের কথা জেনে শেফালিকে হেফাজতে নেয় পুলিশ। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তিনি স্বামীকে হত্যার কথা স্বীকার করেন এবং ঘটনার বর্ণনা দেন। 

জহিরের মরদেহ ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। 

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাইফুর রহমান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, নিহতের শরীরে ইনজেকশনের ক্ষত দেখা গেছে। ক্ষত থেকে রক্তপাত হবার চিহ্নও পাওয়া গেছে। তবে কিভাবে তার মৃত্যু হয়েছে তা ময়নাতদন্তের পর জানা যাবে। 

এ ঘটনায় বেলা সাড়ে ১২টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো মামলা হয়নি বলেও জানান ওসি তাজুল।