সিরাজগঞ্জে নদী থেকে সন্ধ্যায় বাবার, পরদিন সকালে ছেলের লাশ উদ্ধার

রোববার সন্ধ্যায় রিপন তার ছেলেকে নিয়ে শ্বশুরবাড়ি নিশ্চিন্তপুর ইউনিয়নের ডিগ্রিদোরতা গ্রামে যাবার জন্য রওয়ানা হয়েছিলেন।

সিরাজগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 May 2023, 08:14 AM
Updated : 2 May 2023, 08:14 AM

সিরাজগঞ্জের কাজিপুরে বেড়াতে যাওয়ার পথে নিখোঁজ হওয়া এক সাবেক ইউপি সদস্য ও তার ছেলের মরদেহ নদী থেকে উদ্ধার করেছে পুলিশ। 

কাজিপুর থানার ওসি শ্যামল কুমার জানান, উপজেলার দুর্গম চরাঞ্চল চরগিরিশ ইউনিয়নের বারজান এলাকায় যমুনা নদীর একটি ক্যানেল থেকে সোমবার সন্ধ্যায় বাবা এবং মঙ্গলবার সকালে ছেলের লাশ উদ্ধার করা হয়েছে। 

নিহতরা হলেন, কাজিপুর উপজেলার চরগিরিশ ইউনিয়নের সিন্দুর আটা গ্রামের শহিদুল তালুকদারের ছেলে ও ৪ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য রিপন তালুকদার (৪২) ও তার ছেলে আশিক বাবু (১৩)। 

ওসি শ্যামল জানান, রোববার সন্ধ্যায় রিপন তালুকদার তার ছেলে আশিক বাবুকে নিয়ে শ্বশুরবাড়ি নিশ্চিন্তপুর ইউনিয়নের ডিগ্রিদোরতা গ্রামে যাবার পথে নিখোঁজ হন। পরিবারের সদস্যরা তাদের মোবাইল ফোন বন্ধ পাওয়ায় সোমবার দুপুরে থানায় সাধারণ ডায়েরি করেন। 

“পরে সোমবার সন্ধ্যায় যমুনা নদীর ওই ক্যানেলে রিপন তালুকদারের ভাসমান মরদেহ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। কিন্তু তখন ছেলে আশিক বাবুর কোনো খোঁজ পাওয়া যায়নি।” 

“মঙ্লবার সকালে একই এলাকায় ছেলের মরদেহ ভেসে উঠলে তা উদ্ধার করে পুলিশ। নিহতদের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি।” 

ওসি জানান, ময়নাতদন্তের জন্য নিহতদের মরদেহ বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়ার পর তাদের মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।