১২ অগাস্ট পর্যন্ত রাশিফল

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 August 2022, 07:12 AM
Updated : 6 August 2022, 07:12 AM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে শারীরিক অস্বস্তি দেখা দিতে পারে, নষ্ট হতে পারে মানসিক শান্তি। কর্মসূত্রে বিদেশ ভ্রমণের সম্ভাবনা আছে। দূরে থাকা কোনো আত্নীয়ের সঙ্গে যোগাযোগ হতে পারে। সপ্তাহের মাঝদিকে কারও নতুন চাকরির সুযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে কারও আবার সুনাম বাড়তে পারে। সপ্তাহের শেষদিকে নতুন প্রেমের সম্পর্কে জড়িয়ে যেতে পারেন। দীর্ঘদিনের কোনো আসা পূর্ণ হতে পারে।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে প্রিয়জনের কাছে আপনার উপস্থিতি বিশ্বের সবচাইতে সুন্দর মুহূর্ত গড়ে তুলতে পারে। ব্যবসায়িদের জন্য সময়টা ভালো, আকস্মিক অপ্রত্যাশিত মুনাফা পেতে পারেন। অতিরিক্ত সাবধানে থাকতে হবে। শরীরে আঘাত লাগার সম্ভাবনা আছে। সপ্তাহের মাঝদিকে গুরুজনদের সঙ্গে তীর্থ ভ্রমণের আলোচনা হতে পারে। উচ্চশিক্ষার কোনো কাজ সফল হতে পারে। কারও পদন্নতির বিষয় নিষ্পত্তি হতে পারে। কর্মস্থলে পরিস্থিতি অনুকুলে থাকতে পারে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে শারীরিক সুস্থতা ও মানসিক দৃঢ়তার জন্য যোগব্যায়াম করুন। অবিবাহিতদের প্রেম আর বিবাহিতদের স্ত্রী সুখ হতে আশাতীত। ব্যবসা হবে লাভজনক। সপ্তাহের মাঝদিকে মানসিক দুশ্চিন্তা ও চাপ বাড়তে পারে। তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না। সপ্তাহের শেষদিকে প্রতিযোগিতা আর সরকারি পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া প্রার্থীদের জন্য ভালো কিছু হতে পারে। ধর্মকর্মে নিয়োজিত থাকা ভালো।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে আনন্দ আর উৎসাহ থাকবে ভরপুর। সন্তানের কাছ থেকে সুখবর পেতে পারেন। নিজের স্বাস্থ্য বিশেষ করে কি খাচ্ছেন সেদিকে খেয়াল রাখুন। অন্যথায় পেটের সমস্যায় ভুগতে পারেন। সপ্তাহের মাঝদিকে আপনার সঙ্গী আপনার অজান্তেই দারুণ কিছু করতে পারে আপনার জন্য। ব্যবসায় ভালো খবর পেতে পারেন। সপ্তাহের শেষদিকে স্বাস্থ্যের দিক থেকে সাবধান। সুস্থ থাকার জন্য প্রচুর পানি পান করুন।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে বন্ধুরা আপনার জন্য আকর্ষণীয় কিছু পরিকল্পনা করে আপনার সময়টা উজ্জ্বল করে তুলতে পারে। ভালোবাসায় সঙ্গী আপনার জন্য ভালোবাসার সমুদ্র মন্থন করতে পারে। সন্তান ভালো কিছু করবে। সপ্তাহের মাঝদিকে স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে। অতিরিক্ত লোভনীয় কোনো সুযোগের দিকে পা না বাড়ানোই ভালো। সপ্তাহের শেষদিকে আপনি আপনার পরিবারের কাছ থেকেই সুন্দর অনেক মুহূর্ত পাবেন। ব্যবসায় নজরদারি বাড়ান।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে ভাইবোনের সম্পর্কে পরিবর্তন আসবে। পুরানো সব ভুল ধারনার অবসান হবে। জমিজমায় বিনিয়োগ লাভজনক হবে। বন্ধুরা সহায়ক হবে এবং আপনাকে খুশি রাখবে। সপ্তাহের মাঝদিকে আপনার প্রেমের প্রস্ফুটনের মাধ্যমে আপনার সুন্দর কাজ পরিলক্ষিত হবে। মোবাইল বা টিভি দেখে অতিরিক্ত সময় নষ্ট করতে পারেন। সপ্তাহের শেষদিকে ব্যক্তিগত সম্পর্কগুলো বেশ সংবেদনশীল হয়ে উঠবে। সতর্ক না থাকলে ঝামেলায় পড়তে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন যা আপনাকে আর্থিকভাবে লাভবান করবে। সবান্ধব ভ্রমণের যোগ আছে। আপনার আত্মীয় ও সহকর্মীদের কাছ থেকে যথেষ্ট সমর্থন পেতে পারেন। যেকোনো চুক্তি করার জন্য সময়টা বিশেষ শুভ। সপ্তাহের মাঝদিকে উপকারী বন্ধুর সন্ধান পেতে পারেন। বন্ধুদের সঙ্গে সময় কাটাতেই বেশি স্বচ্ছন্দ্যবোধ করবেন। সপ্তাহের শেষদিকে যারা ভালোবাসায় মানুষটির সঙ্গে ছুটি কাটাচ্ছেন তাদের সময়টা স্মরণীয় হয়ে থাকবে। কোনো মেরামতের কাজ বা সামাজিক মেশামেশায় ব্যস্ত হয়ে পড়তে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে বুদ্ধির যথাযথ প্রয়োগ করতে পারলে সাফল্য পাওয়ার সময়। সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। পাওনা টাকা আদায় হতে পারে। কারও কাছ থেকে খুব মূল্যবান কিছু পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক বজায় রাখুন। মানুষের প্রসংশাসূচক মন্তব্য পাবেন। সপ্তাহের শেষদিকে আপনার উচিত হবে জমি সংক্রান্ত সমস্যার দিকে নজর দেওয়া। কলহ, বিরোধ এড়িয়ে চলুন।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে খরচ বাড়বে অপ্রত্যাশিত মাত্রায়। এতে আপনার মানসিক শান্তি বিঘ্নিত হবে। কর্মক্ষেত্রে কর্তৃপক্ষের সুনজর পড়বে আপনার উপর। ব্যবসায় ভালো সুযোগ ও উপার্জন বাড়বে। কর্মক্ষেত্রে পদন্নতির সুযোগ আসবে। নিজের দক্ষতাকে কাজে লাগাতে পারলে জীবনে উন্নতি করতে পারবেন। সপ্তাহের মাঝদিকে আর্থিক দিক থেকে উন্নতি করবেন। সপ্তাহের শেষদিকে কোনো দলিল বা চুক্তি সাক্ষরের আগে গুরুজনদের পরামর্শ নিন। সল্পসময়ের ভ্রমণের সুযোগ আছে। প্রিয়জনের সঙ্গে অচেনা জায়গায় বেড়াতে যেতে পারেন।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে সামাজিক জীবনকে অবহেলা করবেন না। ব্যস্ত জীবন যেভাবেই হোক পরিবারের জন্য সময় বের করুন। অতিরিক্ত খরচ থেকে সাবধান থাকবেন। কাজে অনুকূল পরিবেশ পাবেন। প্রতিকুল কিছু ঘটলেই নিরাশ হবেন না, সাফল্য আসবেই। সপ্তাহের মাঝদিকে ধৈর্য্য রাখুন, ভালো কিছু আপনার জন্য অপেক্ষা করছে। আপনার উদ্দেশ্য সাধনে ব্যপক তৎপরতা প্রয়োজন। চারিদিকে আশার আলো দেখতে পাবেন। সপ্তাহের শেষদিকে আর্থিক দিক থেকে সাফল্য আসবে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে কারও কর্তৃত্ব খাটানোর চেষ্টা করবেন না। সহাসনুভূতি দিয়ে কাজ আদায় করতে হবে, এতে আপনার প্রতি সকলের শ্রদ্ধা বাড়বে। কোনো দূরে আত্মীয়ের সঙ্গে অনেকদিন পর দেখা হওয়ায় আনন্দিত হতে পারেন। সপ্তাহের মাঝদিকে নিঃসঙ্গতা দেখা দিতে পারে। এসময় পরিবারের সঙ্গে সময় কাটান। দান সদকা মানসিক শান্তি দেয়। সপ্তাহের শেষদিকে চারপাশের মানুষের সমর্থন আপনাকে খুশি করবে। সেই আনন্দ সবার সঙ্গে ভাগাভাগি করুন।

মীন রাশি ( ১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে বিদেশি বাণিজ্যে প্রত্যাশিত শুভফল পাবেন। সময়টা আপনার অনুকূলে একে সঠিকভাবে ব্যবহার করুন। পেশার ওপর আপনার আধিপত্য পরিলক্ষিত হবে। সপ্তাহের মাঝদিকে আপনার রসিক স্বভাব সামাজিক অনুষ্ঠানে আপনাকে জনপ্রিয় করে তুলবে। মন থাকবে রোমান্টিক। সবার সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। সপ্তাহের শেষদিকে আপনার আর্থিক অবস্থা খারাপের দিকে যেতে পারে। কারও উপর বিদ্বেষ পুষে রাখবেন না। এতে মানসিকভাবে শান্তি পাবেন না।

আরও পড়ুন

Also Read: ২০২২ সালের প্রেম ভালোবাসা আর বিয়ের ভাগ্য

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক