সালমান খানের সঙ্গে সময়টা ছিল বিভীষিকাময়, কেন বললেন সাবেক প্রেমিকা

আট বছরের প্রেমের সম্পর্ক এখন ভুলে যেতে চান সোমি আলী।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Jan 2023, 07:04 AM
Updated : 7 Jan 2023, 07:04 AM

বছরের শুরুতে বলিউড তারকা সালমান খানের বিরুদ্ধে ফের নির্যাতনের অভিযোগ এনে ক্ষোভ ও যন্ত্রণা উগরে দিলেন তার সাবেক প্রেমিকা সোমি আলি; প্রেমের ওই সম্পর্ককে ‘বিভীষিকাময়’ হিসেবে বর্ণনা করেছেন তিনি। সাবেক এই অভিনেত্রী বলছেন, জীবনের ওই সময়টি একেবারে ভুলে যেতে চান তিনি।

সোমির এবারের দাবি তিনি সালমানের কাছে গার্হস্থ সহিংসতার ভয়ানক চেহারা দেখেছেন বলে এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে।

এর আগে সালমানকে ‘নারী নির্যাতক’ বলার পাশাপাশি ‘প্রতারক-ধর্ষকামী’ বলে গত অগাস্টে খবরে এসেছিলেন সোমি। এরপর ডিসেম্বরে সোশ্যাল মিডিয়ায় সোমি জানিয়েছিলেন, সালমানের সঙ্গে তার প্রেম ফিকে হয়ে যাওয়ার সময়ে, এই বলিউড তারকা তার গায়ে সিগারেটে ছ্যাঁকাও দিয়েও নির্যাতন করতেন।

পাকিস্তানি অভিনেত্রী সোমি আলীর বলিউড অভিষেক ঘটেছিল গত শতকের ৯০ এর দশকের শুরুতে। তখনই সালমান খানের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। তাদের প্রেম টিকেছিল ১৯৯৯ সাল পর্যন্ত। প্রেমের ওই বছরগুলোকে তার পুরো অস্তিত্বের সবচেয়ে ‘খারাপ’ সময় হিসেবে বর্ণনা দিয়েছেন।

তবে এবারে সোমি নিজে থেকে আগে কিছু বলেননি। ইনস্টাগ্রামে সোমির কাছে একজন জানতে চেয়েছেন, এর আগেও সালমানের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় তিনি নানা ধরনের অভিযোগ করেছেন এবং পরবর্তীতে সেই পোস্টগুলো মুছেও দিয়েছেন।

এর কারণ কী?

উত্তরে সোমির জবাব- “আট বছরের বিভীষিকা। প্রেমের জীবন, যৌন জীবন, সবদিক থেকেই খারাপ ছিল। সালমানের সাথে কাটানো সময় জীবন থেকে মুছে ফেলতে চাই।“

Also Read: সালমান খানকে ‘নারী নির্যাতক’ বললেন সাবেক প্রেমিকা

আপনি কি একটু বেশি কড়া হয়ে যাচ্ছেন সাবেক প্রেমিকের প্রতি? এই প্রশ্নে সোমির বলেন, “ ঘুরে দাঁড়ানোর জন্য সেটুকু দরকার ছিল। এছাড়া আমি এখন একটি স্বেচ্ছাসেবী সংস্থা চালাই। অতীতের রাগ পুষে রেখে লাভ নেই। রাগের মাথায় যে পোস্টগুলো করেছিলাম, সেগুলো নিজের কাছেই বিরক্তিকর। এবং আমার ভাবমূর্তির সঙ্গেও মেলেনা। তাই সরিয়ে দিয়েছি। “

‘অতীতের রাগ পুষে রেখে লাভ নেই’ বললেও সম্পর্কটি নিয়ে সালমানের উপরে ফের ক্ষোভে ফেটে পড়েন সোমি।

সোমি বলেন, “সে (সালমান) আমাকে প্রতি মুহূর্তে ছোট করে। আমাকে বোকা, বোবা এবং নির্বোধ বলে ডাকত এবং সেটা সবার সামনে। আমাকে বুঝিয়ে দিত, আমার কোনো দামই নেই। সেই সঙ্গে একের পর এক প্রেম করত। “

সোমির আরও অভিযোগ, বন্ধুদের সামনেও তাকে সহজে প্রেমিকা হিসেবে স্বীকৃতি দেননি সালমান, যখন করেছে, তখন সবার সামনে অপমান করতেন, তিরস্কার করতেন।

“এরপরই ওই সম্পর্ক থেকে আমি বেরিয়ে আসতে চেয়েছি। আমি এমন একজন মনের মানুষ খুঁজেছিলাম, যে আমাকে ভালো রাখবে, যত্নে রাখবে। কিন্তু সালমান তেমন নয়। আমার দুর্ভাগ্য যে সালমানের মাধ্যমে আমি কেবল ব্যবহৃতই হয়েছি। “

সোমি আরও জানান, তিনি কেমন মানুষকে ‘মনের মানুষ’ চান সেটা জানার পর সালমান তাকে মারধর করতেন এবং বলতেন এটাই নাকি পুরুষের আচরণ।

সালমান ও সোমি একটি সিনেমাতেও জুটি বেঁধেছিলেন, কিন্তু তা আলোর মুখে দেখেনি।

তারপর বলিউডে ঠাঁই করতে না পারা সোমি আলী চলে যান যুক্তরাষ্ট্রে। আর নানা নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে আলোচনার জন্ম দিলেও সালমান খান এখনও রয়েছেন ‘ব্যাচেলর’। সোমির নানা অভিযোগ নিয়ে তিনি কখনও মুখ খোলেননি।