‘পাঠান’র ট্রেইলার কবে? ‘মেরি মর্জি’, উত্তর শাহরুখের

আগামী মাসেই মুক্তি পাবে ‘বলিউড কিং’য়ের সিনেমা পাঠান।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Dec 2022, 06:03 AM
Updated : 26 Dec 2022, 06:03 AM

শাহরুখ খান বলেছিলেন, ‘প্রবল ঝড়’ আসছে। পাঠান সিনেমার টিজার আর দুটি গান মুক্তির পর সেই ঝড় তুলেছে। এখন দর্শক অপেক্ষায় আছেন ট্রেইলারের জন্য।

তা কবে আসছে? সেই প্রশ্ন শুনতে হচ্ছে এই সিনেমায় যুক্ত সবাইকেই। বড়দিনে হঠাৎই বিনা ঘোষণায় টুইটারে আসা শাহরুখ খানও পড়েন এই প্রশ্নের মুখে।

জবাবে বলিউড কিং রসিকতা করে বলেন, “মেরি মর্জি (আমার যখন ইচ্ছা হবে)।” পরে যোগ করেন, “যখন আসার তখনই আসবে।”

আরেকজন প্রশ্ন করেন, “মানুষ হিসেবে কে ভালো? পাঠান নাকি সুরিন্দর সাহনি? (রব নে বানা দে জোড়ি সিনেমায় শাহরুখের চরিত্রের নাম ছিল সুরিন্দর সাহনি )”

শাহরুখ জবাবে বলেন, “সাহনি একজন সৌমকান্তি মানুষ আর পাঠানকে একজন ভদ্রলোক বলেই মনে করি।”

টুইটারে ভক্তদের নানা প্রশ্নের মজার মজার সব উত্তর দেন বলিউডের ‘কিং খান’। এসব প্রশ্নের বেশিরভাগই ছিল পাঠানকেন্দ্রিক।

শুরুতে সবাইকে বড়দিনের শুভেচ্ছা জানান শাহরুখ। ক্যাপশনে লেখেন, “লিল ওয়ানের (মিউজিসিয়ান) সঙ্গে বড়দিন উপভোগ করেছি। তিনি আমাকে খানিকটা বিরতি দিয়েছেন। তাই এই সেশন। এরপর আবার মিউজিকেই ফিরতে হবে।”

অন্যান্য বিষয়ও উঠে আসে সংক্ষিপ্ত এই প্রশ্নোত্তর পর্বে। একজনের প্রশ্ন, “আপনার কেমন লাগে যখন মানুষ এখনও বলেন, আপনার ‘ফির ভি দিল হ্যায় হিন্দুস্তানি’ সিনেমাটি সময়ের চেয়ে এগিয়ে ছিল?”

শাহরুখের উত্তর, “আমি অতীত, ভালো-মন্দ নিয়ে ভাবি না। যদি সেটি ভালো না হয় তাহলে এটা ভালো হতে হবে..আমি মনে করি ব্যাপারগুলো প্রাসঙ্গিক হতে হবে।”

এক ভক্তের বিস্ময়মাখা প্রশ্ন ছিল, “আপনি এত সুন্দর কেন?” শাহরুখের চটজলদি জবাব এল, “মা-বাবার জিন আছে।”

‘জিরো’ সিনেমা ফ্লপ করার পর পাঁচ বছর পর যে চারটি সিনেমা দিয়ে ফিরছেন শাহরুখ খান, তার প্রথমটি ‘পাঠান’। আগামী ২৫ জানুয়ারি এটি মুক্তি পাচ্ছে।

পাঠানে শাহরুখের বিপরীতে কাজ করছেন দীপিকা পাড়ুকোন। তাকে নিয়ে শাহরুখের ‘বেশরম রঙ’ ও ‘ঝুমে জো পাঠান’ ইউটিউবে মুক্তির পর এখন ব্যাপক আলোচিত।

তবে ‘বেশরম রঙ’ প্রকাশের পরপরই পাঠান বন্ধের দাবি নিয়ে বিক্ষোভ শুরুটা হয়েছে কট্টর হিন্দুদের মধ্য থেকে। স্বল্পবসনা দীপিকার পোশাক নিয়েও সমালোচনা চলছে।

Also Read: দীপিকার পোশাকে আপত্তি, ‘পাঠান’ বন্ধের দাবি মধ্যপ্রদেশে

Also Read: এবার শাহরুখ খানকে পুড়িয়ে মারার হুমকি