এবার স্পাই থ্রিলারে আলিয়া-শাহরুখ

আলিয়াকে শাহরুখের বাড়িতে একজন আশ্রিতা হিসেবে দেখানো হবে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Feb 2024, 05:38 AM
Updated : 25 Feb 2024, 05:38 AM

আট বছর আগে হিন্দি সিনেমার তারকা অভিনেতা শাহরুখ খানের সঙ্গে নায়িকা আলিয়া ভাট যখন এক পর্দায় কাজ করেছিলেন, তখন তার কাজের বয়স মাত্র চার বছর। অন্যদিকে শাহরুখ প্রতিষ্ঠিত আরও দুই দশক আগেই। তবুও ‘ডিয়ার জিন্দেগি’ নামের সেই সিনেমায় শাহরুখের সঙ্গে তালে তাল মিলিয়ে অভিনয়ে আলো ছড়িয়েছিলেন আজকের কাপুর পুত্রবধূ।

এরপর এই জুটিকে এক সিনেমায় আর দেখা যায়নি। দর্শকরা চেয়েছেন, নির্মাতারাও; কিন্তু হয়নি। এই সময়ের মধ্যে আলিয়া-শাহরুখ একসঙ্গে বিজ্ঞাপনের কাজ করলেও সিনেমায় আসেননি।

অবশেষে তাদের এক সিনেমায় আনছেন নির্মাতা আদিত্য চোপড়া। টাইমস অব ইন্ডিয়া লিখেছে, স্পাই ইউনিভার্স তাদের আগামী সিনেমায় শাহরুখ-আলিয়ার যোগসূত্র তৈরি করতে চাইছে।

সিনেমার চিত্রনাট্যও প্রাথমিকভাবে তৈরি হয়েছে, যেখানে আলিয়াকে দেখানো হয়েছে শাহরুখের বাড়ির একজন আশ্রিতা হিসেবে।

২০১৬ সালে ‘ডিয়ার জিন্দেগি’ সিনেমায় শাহরুখের রোগীর চরিত্রে অভিনয় করেছিলেন আলিয়া। মানসিক রোগ থেকে রক্ষা পেতে চিকিৎসক শাহরুখের পরামর্শ নিতে নিতে একপর্যায়ে তার প্রেমে পড়ে যান আলিয়া, যদিও শাহরুখের কাছ থেকে কোনো সাড়া মেলেনি।

সিনেমায় আলিয়া সেই অর্থে শাহরুখের নায়িকার চরিত্রে অভিনয় করেননি। বরং শাহরুখ-আলিয়ার অন্য রসায়ন পেয়েছে দর্শক।

আলিয়া কিছুদিন হল ‘জিগরা’র শুটিং শেষ করেছেন। এছাড়া তার হাতে আছে সঞ্জয় লীলা বানসালির ‘লাভ অ্যান্ড ওয়ার’ সিনেমাটি। এ সিনেমায় রাণবীর কাপুর এবং ভিকি কৌশল অভিনয় করেছেন।

এদিকে শাহরুখের নতুন কিছু কাজের খবর সংবাদমাধ্যমে এলেও, সেগুলোর মধ্যে কোনটি তিনি আগে শুরু করবেন, সে বিষয়ে জানা যায়নি।